ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬


এ কোন অপূর্ব?

২০১৯ মার্চ ১৪ ১৪:০০:০৩

বিনোদন ডেস্ক : জনপ্রিয় গীতিকার রাজীব আহমেদের রচনা ও চিত্রনাট্যে নির্মিত হলো নতুন নাটক 'প্রস্থান'। এই নাটকে জিয়াউল ফারুক অপূর্বকে দেখা গেল এক অপরিচিত চেহারায়, বদ্ধ উন্মাদ অবস্থায়। স্বাভাবিকভাবে ভক্তরা অপূর্ব'র এই চেহারা দেখে সচকিত হয়ে উঠবেন।

জানা গেছে, সম্প্রতি নাটকের শুটিং সম্পন্ন হয়েছে। নাটকটি পরিচালনা করেছেন বি. ইউ. শুভ। অপূর্ব'র বিপরীতে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী। এছাড়াও অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন শাহারিয়ার নেওয়াজ জনি।

নির্মাতা রাজীব আহমেদ বলেন, কিছুদিন ধরেই গানের পাশাপাশি চিত্রনাট্য লিখছি এখন। প্রস্থান নাটোকের চিত্রনাট্য লিখে আরাম পেয়েছি। একটি ত্রিমাত্রিক হৃদয়ঘটিত গল্পের ওপর নির্মাণ করা হয়েছে চিত্রনাট্য।

গল্পের মুল ব্যাপার হচ্ছে নিয়তির কাছে আমরা সবাই বড় অসহায়, যেখানে অপূর্বকে নিয়তি মেনে নেয়ার -এমন চেহারায় দেখা যাবে। আমি ঠিক গল্পে চরিত্রে চিত্রায়ণ করেছিলাম, সেটা নিয়ে আমার শঙ্কা ছিল যে স্ক্রিনে সেরকম চরিত্র আনয়ন সম্ভব হবে কি না।

কিন্তু আমার শঙ্কাকে ভুল প্রমাণ করে দিয়েছেন অপূর্ব ও মেকআপ আর্টিস্ট। চিত্রধারণ সপন্ন হয়েছে। এখন সম্পাদনা চলছে। খুব শিগগির দেশের একটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশনে নাটকটি প্রচার হবে।

বিজনেস আওয়ার/১৪ মার্চ, ২০১৯/এমএএস

উপরে