ঢাকা, রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬


চটেছেন কারিনা

২০১৯ মার্চ ১৪ ১৪:১২:৫০

বিনোদন ডেস্ক : একমাত্র সন্তান তৈমুরকে নিয়ে বেশ অশান্তিতে আছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। জন্মদিনের পার্টি, পার্কে ঘুরতে যাওয়া কিংবা বিদেশ ছুটি কাটাতে গিয়ে বাবা-মায়ের হাত ধরে ঘুরতে বেড়ানো ছোট নবাবের প্রতিটা মুহূর্ত ক্যামেরাবন্দী হয়।

তৈমুরের লাইফস্টাইলের প্রতিটা দিক সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে বিশ্লেষণ করা হচ্ছে। বিষয়টি কোনো ভাবেই মেনে নিতে পারছেন না কারিনা।

জানা গেছে, কারিনার ছেলে তৈমুরের দেখভালের জন্য তিনি মাসিক দেড় লক্ষ টাকা বেতনে একজন সেবিকা নিয়োগ করেছেন। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা।

সম্প্রতি এই বিষয় সম্পর্কিত একটি প্রশ্নের মুখোমুখি হয়ে বিরক্ত হয়েছেন কারিনা। একটি টক শো-তে কারিনাকে প্রশ্ন করা হয় তৈমুরের দেখভাল করেন যে সেবিকা তার বেতন নাকি দেশের অনেক আমলার থেকেও বেশি?

কারিনা পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, তাই নাকি? কী করে যে লোকে এসব জানতে পারে বুঝি না। কারোর এবিষয়ে প্রশ্ন থাকে মন্ত্রীসভায় গিয়ে করুন। আমার সন্তান কীভাবে ভালো থাকবে সুরক্ষিত থাকবে সেসবের উপরে কোনও মূল্য কি আমার কাছে নেই?

এক্ষেত্রে আমার সন্তান কোথায় কিভাবে ভালো থাকবে সেটাই শেষ কথা। যেহেতু উনি আমার ছেলেকে সবসময় দেখেন ওনাকে বেতন দেওয়া আমার কর্তব্য।

বিজনেস আওয়ার/১৪ মার্চ, ২০১৯/এমএএস

উপরে