ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬


শুটিং করতে গিয়ে আহত অনন্ত জলিল

২০১৯ মার্চ ২০ ১৪:০৬:১৮

বিনোদন ডেস্ক : ইরানে শুটিং হচ্ছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ছবি 'দিন দ্য ডে'। ছবিটির শুটিং করতে গিয়ে আহত হয়েছেন নায়ক অনন্ত জলিল। ইরানের হেরাতে অবস্থিত মরুভূমিতে উঠের পিঠে উঠে শুটিং করছিলেন তিনি।

সেখানে উঠের পিঠ থেকে পড়ে দিয়ে বেশ আহত এ নায়ক। পরে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনন্ত জলিলকে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে এসফাহনে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসক জানিয়েছেন অনন্ত জলিল বুকের পাঁজরে মারাত্মক ব্যথা পেয়েছেন। তাকে দুই সপ্তাহের সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়। তাই আপাতত ছবির শুটিং স্থগিত আছে। ইতোমধ্যে অনন্ত জালিল বাংলাদেশে পৌচেছেন বলে নিশ্চিত করে ছবির ইরান অংশের মূল পরামর্শক ও উপদেষ্টা ড. মুমিত আল রশিদ।

জানা গেছে, দেশে ফেরার পর তাঁর বুকের ব্যথা আরও প্রকট আকার ধারণ করে। এরপর তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসা নিচ্ছেন ঢাকাই ছবির এ আলোচিত নায়ক।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার ছবি 'দিন দ্য ডে'। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত। ২৭ ফেব্রুয়ারি থেকে ইরানে ছবিটির শুটিং শুরু হয়। ছবিটি পরিচালনা করছেন ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশনের পরিচালক আলীরেজা তাবেশ।

বিজনেস আওয়ার/২০ মার্চ, ২০১৯/এমএএস

উপরে