ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬


আবারও চালু হচ্ছে ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’

২০১৯ মার্চ ২১ ২০:৫৫:৪৯

বিনোদন প্রতিবেদক : ঈদের পর থেকে আবারও চালু হতে যাচ্ছে কাজল আরেফিন অমি পরিচালিত তারকা বহুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এই বিষয়টি বিজনেস আওয়ারকে নিশ্চিত করেছেন নির্মাতা অমি।

এই ধারাবাহিক নাটকটি চ্যানেল নাইনে নিয়মিত প্রচার করলেও হঠাৎ করেই কর্তৃপক্ষ এই নাটকটির প্রচার বন্ধ করে দেয়। তারপর শুরু হয় এই নাটকটি পুনরায় প্রচারের দাবিতে চ্যানেল নাইনের কার্যালয়ের সামনে মানববন্ধন। শুধু ঢাকায় নয়, ঢাকার বাহিরেও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও একই দাবিতে মানববন্ধন করেন।

এ প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, ‘চ্যানেল নাইনের কর্তৃপক্ষ আমাকে গত ১৯ মার্চ তাদের সাথে মিটিংয়ের জন্য ডেকে নাটকটি প্রচারের ব্যাপারে আশ্বাস দিয়েছিল। আর গতকাল তারা অফিসিয়ালি কনফার্ম করেছে। আমরা সামনের মাসেই নাটকটির শুটিং শুরু করবো।’

দর্শকদের উদ্দেশে নির্মাতা অমি বলেন, ‘আপনারা যারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ঈদের পর আবারও ব্যাচেলর পয়েন্টের নতুন পর্ব দেখতে পাবেন। সামনে নতুন পর্বে আরও মজার মজার ঘটনা থাকবে। দোয়া করবেন আর এভাবেই আমাদের পাশে থাকবেন।’

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী এফএস নাইম, তেীসিফ মাহবুব, মিশু সাব্বির, শামীম হাসান সরকার, তানজিন তিশা, সাবিলা নূর, জিয়াউল হক পলাশ, মনিরা মিঠু, জাকারিয়া চাষী আলম ও নাদিয়া আফরিন মুকিত সহ আরও অনেকে।

বিজনেস আওয়ার/২১ মার্চ, ২০১৯/আরএইচ

উপরে