ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬


নিউ লাইন ক্লোথিংসের লটারির ফল প্রকাশ

২০১৯ মার্চ ২৪ ১২:২০:১৬

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলনের অনুমোদন পাওয়া নিউ লাইন ক্লোথিংসের প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) আবেদনকারীদের মধ্যে শেয়ার বরাদ্দ দেয়ার জন্য লটারির ড্র অনুষ্ঠিত হয়েছে।

বিজনেস আওয়ার টোয়েন্টি ফোর ডটকম পাঠকদের জন্য লটারির ড্র’র ফলাফল প্রকাশ করা হলো।

লটারির ফলাফল দেখতে নিচের লিংকে ক্লিক করুন:

স্টক এক্সচেঞ্জ ট্রেক নম্বর/মার্চেন্ট ব্যাংক সিরিয়াল নম্বর
সাধারণ বিনিয়োগকারী
ক্ষতিগ্রস্ত বিনিয়োগকারী
প্রবাসি বিনিয়োগকারী
অল ইলিজিবল ইনভেস্টর (প্রো রাটা অ্যালোটমেন্ট)

জানা গেছে, আজ সকাল ১০ টায় রাজধানীর রমনাতে অবস্থিত ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে এই লটারি ড্র অনুষ্ঠিত হয়। এতেকোম্পানির ভাইস চেয়ারম্যান মশিউল হক চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক এম জাকির চৌধুরী, পরিচালক আসিফ রহমান, মারুফুল হক চৌধুরী, প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) শরীফ আহমেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কোম্পানিটির আইপিওতে ১৮ থেকে ০৩ মার্চ পর্যন্ত আবেদন গ্রহণ করা হয়। কোম্পানিটির শেয়ার কেনার জন্য আইপিওতে ৮৯৯টি প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী প্রতিষ্ঠান থেকে আবেদন করা হয়েছে। যা অন্য যেকোন কোম্পানির চেয়ে বেশি।

কোম্পানিটি শেয়ারবাজারে ৩ কোটি শেয়ার ইস্যুর মাধ্যমে ৩০ কোটি টাকা উত্তোলনের অনুমোদন পেয়েছে। গত ২৭ নভেম্বর বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৬৬৭তম সভায় কোম্পানিটিকে এ অর্থ উত্তোলনের অনুমোদন দেয়া হয়। এজন্য প্রতিটি শেয়ারের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ টাকা।

শেয়ারবাজার থেকে উত্তোলিত অর্থ দিয়ে কোম্পানিটি যন্ত্রপাতি ও কলকব্জা ক্রয়, কারখানা ভবন সম্প্রসারণ, মেয়াদী ঋণ পরিশোধ এবং আইপিও খরচ খাতে ব্যয় করবে।

৩০ জুন ২০১৭ পর্যন্ত আর্থিক বিবরণী অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১.৮৫ টাকা। একই সময়ে পর্যন্ত কোম্পানিটির পুন:মূল্যায়নসহ নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩১.৬৩ টাকা এবং পুন:মূল্যায়ন ছাড়া নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২০.৫২ টাকায়।

আইপিওতে কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে বানকো ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, সন্ধানী লাইফ ফাইন্যান্স এবং সাউথইস্ট ব্যাংক ক্যাপিটাল সার্ভিসেস।

বিজনেস আওয়ার/২৪ মার্চ, ২০১৯/পিএস

উপরে