ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬


ইউটিউবে মৌমিতার 'উড়ু উড়ু মন'

২০১৯ মার্চ ২৪ ১২:০৬:৫৪

বিনোদন প্রতিবেদক : এ সময়ের চিত্রনায়িকা মৌমিতা মৌ। সম্প্রতি তিনি ‘উড়ু উড়ু মন’ শিরোনামের নতুন একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। এরই মধ্যে মিউজিক ভিডিওটি সিডি ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। এছাড়াও এই মিউজিক ভিডিওটি বেশ প্রশংসা পাচ্ছে বলে জানান মৌমিতা।

মিউজিক ভিডিওতে মৌমিতার বিপরীতে মডেল হয়েছে মডেল-অভিনেতা এরফান। সজীব শাহরিয়ারের কথা ও রেজওয়ান শেখের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী কর্ণিয়া। এই মিউজিক ভিডিওটি কোরিওগ্রাফি করেছেন হাবিব। আর মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন নির্মাতা নাসিম সাহনিক।

এ প্রসঙ্গে নায়িকা মৌমিতা মৌ বিজনেস আওয়ারকে বলেন, ‘মিউজিক ভিডিওটি প্রকাশের পর থেকে সবাই অনেক প্রশংসা করছে। এজন্য আমি আনন্দিত। আশা করি, মিউজিক ভিডিওটি সবার অনেক ভালো লাগছে। ভালো শিল্পী ও নির্মাতা পেলে সামনে আরও মিউজিক ভিডিওতে কাজ করব।’

উল্লেখ্য, মৌমিতা মৌ বর্তমানে ব্যস্ত আছেন অপূর্ব রানা পরিচালিত ‘দরদ’ শিরোনামের নতুন একটি চলচ্চিত্রের শুটিং নিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগত’ ছবিটি। আর মুক্তির অপেক্ষায় আছে মিজানুর রহমান মিজান পরিচালিত ‘তোলপাড়’ ছবিটি।

বিজনেস আওয়ার/২৪ মার্চ, ২০১৯/এসআর/এ

উপরে