ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬


সাড়া ফেলেছে আঁচল-জনের ‘চন্দ্র তারা’

২০১৯ মার্চ ২৫ ২১:৩৪:১৪

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা আঁচল। সম্প্রতি তিনি ‘চন্দ্র তারা’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে প্রথমবারের মতো মডেল হয়েছে। এরই মধ্যে মিউজিক ভিডিওটি শওকত আলী ইমনের নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। এছাড়াও প্রকাশের পর থেকে মিউজিক ভিডিওটি বেশ সাড়াও ফেলেছে।

‘চন্দ্র তারা’ মিউজিক ভিডিওতে আঁচলের বিপরীতে মডেল হয়েছে সানজু জন। কণ্ঠশিল্পী রোজিনা খানের গাওয়া ‘চন্দ্র তারা’ গানটি লিখেছেন গীতিকবি এ মিজান। গানটির সুর সংগীত করেছেন শওকত আলী ইমন। মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি ও নির্মাণ করেছেন হাবিব রহমান।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা আঁচল বিজনেস আওয়ারকে বলেন, ‘এ গানের মধ্যে দিয়ে প্রথমবার মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। আমার বিপরীতে ছিলেন সানজু। গানটির কথা আমার খুব পছন্দ হয়েছে। এ ছাড়া হাবিব ভাই আমার খুব প্রিয় একজন কোরিওগ্রাফার। তার কাজ নিঃসন্দেহে ভালো হয়। পাশাপাশি গানটির বাজেটও ভালো ছিল। সব মিলিয়ে ব্যাটে-বলে মিলে গেল তাই কাজটি করা।’

এ প্রসঙ্গে মডেল-অভিনেতা সানজু জন বিজনেস আওয়ারকে বলেন, ‘চন্দ্র তারা’ মিউজিক ভিডিওটি প্রকাশের পর সবাই অনেক প্রশংসা করছে। এছাড়াও ইউটিউবে বেশ সাড়াও ফেলেছে। আশা করি, এই মিউজিক ভিডিওটি সবার ভালো লাগছে।‘

এছাড়াও রিয়াজের নির্দেশনায় সালমার গাওয়া একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছে নায়িকা আঁচল। সম্প্রতি মিউজিক ভিডিওটির শুটিং শেষ হয়েছে। এতেও আঁচলের বিপরীতে মডেল হয়েছেন সানজু জন। স্বাধীনতা দিবসে সালমার ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিও প্রকাশ পাবে।

বিজনেস আওয়ার/২৫ মার্চ, ২০১৯/আরএইচ

উপরে