ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬


হাসপাতালে ভর্তি কণ্ঠশিল্পী সুবীর নন্দী

২০১৯ এপ্রিল ১৫ ০৮:১৪:২৪

বিনোদন ডেস্ক : অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সুবীর নন্দী। রোববার (১৪ এপ্রিল) রাত ১১টার দিকে তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

সুবীর নন্দীর কন্যা ফাল্গুনী নন্দী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, বাবা বর্তমানে একটু ভালো আছেন। দুশ্চিন্তার কিছু নেই। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন। হাসপাতালে দর্শনার্থীদের ভীড় না করতে চিকিৎসকরা নির্দেশনা দিয়েছেন বলেও জানিয়েছেন ফাল্গনী।

সুবীর নন্দীর আত্মীয়া অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী করের মা তৃপ্তি কর জানিয়েছেন, পরিবারসহ সিলেট থেকে ফিরছিলেন সুবীর নন্দী। উত্তরার কাছাকাছি আসতেই হঠাৎ তার শারীরিক অবস্থা খুব খারাপ হয়ে যায়। বাধ্য হয়ে তাকে ট্রেন থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেয়া হয়েছে।

'দীর্ঘদিন ধরেই কিডনির অসুখে ভুগছেন সুবীর নন্দী। ঢাকার ল্যাব এইডে নিয়মিতই ডায়ালাইসিস করান। কিন্তু উত্তরা থেকে ল্যাব এইড যেতে অনেক সময় লাগে। তাই আমিই দায়িত্ব নিয়ে সিএমএইচে উনাকে ভর্তি করিয়েছি। একজন বরেণ্য মানুষ, তার সুস্থতা আগে জরুরি ছিলো।

তিনি জানান, এই মুহূর্তে উনার চিকিৎসা চলছে। একটু ভাল আছেন তিনি। তাকে অক্সিজেন দেয়া হচ্ছে। কিছু পরীক্ষাও করা হয়েছে। অবস্থা বুঝে কাল বা পরশু তাকে ল্যাব এইডে স্থানান্তর করা হবে।

উল্লেখ্য, সুবীর নন্দী দীর্ঘ ৪০ বছর গান করছেন। ক্যারিয়ারে তিনি প্রায় আড়াই হাজারেরও বেশি গান গেছেন। চলচ্চিত্রে প্লেব্যাক করে চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি। আর চলতি বছরে একুশে পদকে ভূষিত হয়েছেন।

বিজনেস আওয়ার/১৫ এপ্রিল, ২০১৯/এ

উপরে