ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬


বিকালে ৫ প্রতিষ্ঠানের সভা

২০১৯ এপ্রিল ১৬ ০৬:১০:০১

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫ প্রতিষ্ঠানের লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত এবং তৃতীয় প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা আজ (১৬ এপ্রিল) অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রতিষ্ঠান ৫টি হলো : বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স, নর্দার্ণ জুট ম্যানুফ্যাকচারিং, শমরিতা হসপিটাল, সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড

জানা গেছে, প্রতিষ্ঠান ৫টির মধ্যে বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্সের বোর্ড সভা বিকাল সাড়ে ৩টায়, নর্দার্ণ জুটের বিকাল সাড়ে ৩টায়, শমরিতা হসপিটালের সন্ধ্যা সাড়ে ৭টায়, সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের বিকাল ৩টায় এবং এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ৩.১০টায় অনুষ্ঠিত হবে।

প্রতিষ্ঠান ৫টির মধ্যে বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স বোর্ড সভায় ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। আর নর্দার্ণ জুট ম্যানুফ্যাকচারিং, শমরিতা হসপিটাল, সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের বোর্ড ও ট্রাস্টি সভায় ৩১ মার্চ ২০১৯ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডার ও ইউনিটহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

বিজনেস আওয়ার/১৬ এপ্রিল, ২০১৯/পিএস

উপরে