ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬


সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত

২০১৯ এপ্রিল ১৬ ১৪:৫৬:৩৮

বিনোদন ডেস্ক : জনপ্রিয় সংগীতশিল্পী সুবী নন্দী এখনো লাইফ সাপোর্টে আছেন। গতকাল সোমবারও তাঁর কিডনির ডায়ালাইসিস হয়েছে। ৭২ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত চিকিৎসকরাও কিছু বলতে চাইছেন না বলে জানিয়েছেন সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী।

তিনি বলেন, আমি গতকাল রাত ১২টা পর্যন্ত হাসপাতালে ছিলাম। সুবীর দাদার শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। সবাই দোয়া করবেন। আশা করি শিগগিরই উনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

উল্লেখ্য, গত শুক্রবার শ্রীমঙ্গলে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন সুবীর নন্দী ও তাঁর পরিবার। রোববার শ্রীমঙ্গল থেকে ঢাকা ফেরার পথে উত্তরায় কাছাকাছি আসতেই শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে সুবীর নন্দীর। এরপরই তাঁকে সেখান থেকে সরাসরি সিএমএইচে নেওয়া হয়।

দেশের জনপ্রিয় এই সংগীতশিল্পীর ১৯৮১ সালে প্রথম একক অ্যালবাম ‘সুবীর নন্দীর গান’ প্রকাশ হয়। ১৯৭৬ সালে ‘সূর্যগ্রহণ’ চলচ্চিত্রে প্রথম প্লে-ব্যাক করেন তিনি।

দীর্ঘ ৪০ বছরের সংগীত ক্যারিয়ারে আড়াই হাজারেরও বেশি গান গেয়েছেন তিনি। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন পাঁচবার। সংগীতে অবদানের জন্য এ বছর তিনি পান দেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদক।

বিজনেস আওয়ার/১৬ এপ্রিল, ২০১৯/এ

উপরে