ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬


আইপিএলে ধারাভাষ্যকারের দায়িত্ব পেলেন হাবিবুল বাশার

২০১৯ এপ্রিল ১৯ ১৭:৫৮:১৫

বিজনেস আওয়ার ডেস্ক : আইপিএলের ধারাভাষ্যকার হিসেবে কলকাতা গেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমন। স্টার জলসা মুভিজের আমন্ত্রণে আজ সকালে তিনি সেখানে পৌঁছান।

এই আইপিএলের সুবাদে ভারতে দেখা যাচ্ছে রিকি পন্টিং, ব্রেন্ডন ম্যাককালাম, মাহেলা জয়াবর্ধনে, কুমার সাঙ্গাকারা, অ্যাডাম গিলক্রিস্টের মতো বড় মাপের সাবেক ক্রিকেটারদের। তারা ইংরেজিতে ধারাভাষ্য দিচ্ছেন স্টার স্পোর্টসের হয়ে।

একইভাবে বাংলা ভাষাভাষিদের জন্য বাংলা ধারাভাষ্যের ব্যবস্থা রেখেছে স্টার জলসা মুভিজ। যেখানে ধারাভাষ্যকক্ষে এর আগেই দেখা গেছে বাংলাদেশের জনপ্রিয় ধারাভাষ্যকার আতাহার আলী খানকে। এবার নতুন আরেকটি নাম যোগ হলো এই তালিকায়।

স্টার জলসা মুভিজের আমন্ত্রণে আজ সকালে কলকাতা গেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমন। তিনিও আইপিএলে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করবেন।

যদিও এবার মাঠে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব তেমন নেই। একমাত্র সাকিব আল হাসান সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে গিয়েছিলেন। একটি ম্যাচ খেলার পর তিনি একাদশের বাইরে। বিশ্বকাপ ক্যাম্পে যোগ দিতে সাকিবের দেশে ফেরার কথা। তাই আইপিএলের এবারের আসরে আগ্রহ অনেকটাই কমে গেছে টাইগার ভক্ত সমর্থকদের।

বিজনেস আওয়ার/১৯ এপ্রিল, ২০১৯/আরএইচ

উপরে