ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬


রোনাল্ডোর জুভেন্টাস ছাড়ার গুঞ্জন!

২০১৯ এপ্রিল ২০ ১১:২৪:১৭

স্পোর্টস ডেস্ক : আয়াক্সের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায়ের পর লিগ শিরোপা নিয়ে মাতামাতি করার কিছু নেই জুভেন্টাসের। বিষাদে ডুবে আছে দলটির সমর্থকরা। তাদের আরও চিন্তায় ফেলে দিয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দলবদলের গুঞ্জন।

২০২২ সাল পর্যন্ত চুক্তি থাকলেও ইউরো স্বপ্ন ভঙ্গের পর এ মৌসুমেই নাকি জুভেন্টাস ছাড়তে চাইছেন রোনাল্ডো! গত বুধবার ইতালিয়ান সংবাদপত্র করিয়েরে দেল্লা সেরা জানিয়েছিলেন এ মৌসুমেই নাকি জুভেন্টাস ছাড়তে চাইছেন সিআরসেভেন।

ইতালিয়ান পত্রিকা লা রিপাবলিকা জানিয়েছে, এ মৌসুমে না গেলেও পরের মৌসুমেই জুভেন্টাস ছাড়বেন রোনালদো, চুক্তির শেষ পর্যন্ত রোনালদোর জুভেন্টাসে থাকার সম্ভাবনা নেই। পরের মৌসুমই হয়তো ইতালিতে তার শেষ মৌসুম হবে।

রিয়াল মাদ্রিদের মতো জুভেন্টাসেও নাকি ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে টানাপোড়েন শুরু হয়ে গেছে পর্তুগিজ মহাতারকার। গত চার মৌসুমেই ঘরোয়া ডাবল জেতা জুভেন্টাস মূলত ইউরোপের রাজা হতে দলে টেনেছে রোনাল্ডোকে।

কিন্তু তার অভিষেক মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের পাশাপাশি কোপা ইতালিয়া থেকেও ছিটকে গেছে তুরিনের বুড়িরা। একজনের পেছনে প্রায় ৩০০ মিলিয়ন ইউরো বিনিয়োগ করে শুধু লিগ শিরোপায় মন ভরার কথা নয় ক্লাব কর্তৃপক্ষের। রোনাল্ডোর কাছে তাদের প্রত্যাশা ঢের বেশি।

অন্যদিকে রোনাল্ডো চান আরও কিছু নতুন খেলোয়াড় কিনে ঢেলে সাজানো হোক দল। এ নিয়েই বেঁধেছে গোল।

এদিকে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পর মাঠেই কান্নায় ভেঙে পড়েন রোনালদো। রোনালদো কান্না লুকাতে পারেননি মা মারিয়া ডলোরেস ডস স্যান্তোস অ্যাভিওরোর কাছে। তাদের কথোপকথন নিয়ে সংবাদ প্রকাশ করেছে একাধিক স্প্যানিশ সংবাদমাধ্যম।

মারিয়া ডলোরেস বলেন, ম্যাচের পর রোনালদো আমার কাছে এসেছিল। ওর মন অত্যন্ত খারাপ ছিল। ভীষণভাবে ফাইনালে যেতে চেয়েছিল ও। আমাকে বলল, মা চেষ্টা করেছিলাম, কিন্তু অকল্পনীয় কিছু করতে পারিনি। আমাকে ক্ষমা করে দিও।

বিজনেস আওয়ার/২০ এপ্রিল, ২০১৯/এ

বিজনেস আওয়ার প্রতিবেদক :

উপরে