ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬


এবার অধরার 'ভালোবাসার উত্তাপ'

২০১৯ এপ্রিল ২০ ১৬:৩০:৫৯

বিনোদন ডেস্ক : গেল বছর পর পর দুই ছবি মুক্তির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় অধরার। এরই মাঝে চুক্তিবদ্ধ হয়েছেন 'সুন্দরীতমা'র নায়িকা হিসেবে। আর গেল মার্চে মহরত হয়েছে তার 'ড্রিমগার্ল' ছবির।

এবার নিয়ে এলেন আরও একটি সুখবর। ‘ভালোবাসার উত্তাপ’ নামের চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত নতুন এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ইমন। সিনেমাটি পরিচালনা করবেন অরুণ চৌধুরী।

ছবিটির মাধ্যমে প্রথমবার ইমনের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন অধরা। এ ব্যাপারে অধরা বলেন, পারিবারিক ঘরানার ছবি। অনেকগুলো ফানি দৃশ্য আছে। প্রেম-ভালোবাসাভরা এই ছবিতে যথেষ্ট নতুনত্ব আছে। সম্পূর্ণ ভিন্ন ধাঁচের একটি গল্প। পুরোটা না দেখে ছবির কাহিনী অনুমান করা যাবে না।

ছবির প্রসঙ্গে তিনি বলেন, আগামী সপ্তাহে শুটিং শুরু হবে। আমাদের সঙ্গে অরুণা বিশ্বাস ম্যাডামও আছেন। অধিকাংশ দৃশ্য ধারণ করা হবে নেপালে। অল্প কিছু দৃশ্য দেশে হবে। ২৪ এপ্রিল দেশ ছাড়বো। ২৫ তারিখ থেকে শুরু হবে শুটিং-এর কার্যক্রম।

জনপ্রিয় পরিচালক শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে পা রাখেন অধরা। পরবর্তীতে একই পরিচালকের ‘মাতাল এবং ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

প্রথম ছবি মুক্তির আগেই বাকি দুটি ছবি মুক্তি পায় এই নায়িকার। শিগগিরই ‘পাগলের মতো ভালোবাসি’ মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

বিজনেস আওয়ার/২০ এপ্রিল, ২০১৯/এ

উপরে