ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬


নাটক নিয়ে ব্যস্ত ঊর্মিলা

২০১৯ মে ০৪ ১৬:০০:১৪

বিনোদন ডেস্ক : টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। নিয়মিত ধারাবাহিক নাটকের শুটিং নিয়েই ব্যস্ত আছেন ঊর্মিলা। এই মুহূর্তে প্রচারিত কয়েকটি ধারাবাহিক নাটকের পাশাপাশি নতুন দুটি ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

তার মধ্যে একটি নাটকের নাম ‘জঙ্গলে গণ্ডগোল’। যেটি পরিচালনা করেছেন উজ্জ্বল মাহমুদ। ঊর্মিলার বিপরীতে আছেন মোশাররফ করিম। এরই মধ্যে ধারাবাহিকটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। এছাড়া ‘হুলুস্থুল’ নামে আরও একটি ধারাবাহিকে কাজ করছেন।

নাটকটি পরিচালনা করছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসান। এতে ঊর্মিলার বিপরীতে অভিনয় করেছেন জাহিদ হাসান। নাটক দুটি শিগগিরই বেসরকারি দুটি চ্যানেলে প্রচার হবে।

এ ব্যাপারে ঊর্মিলা শ্রাবন্তী কর বলেন, আমি নিয়মিতই অভিনয় করছি। তবে এখন ধারাবাহিক নাটক নিয়েই বেশি ব্যস্ত। নতুন নাটক দুটির গল্প দারুণ। আমার চরিত্রও দর্শকের পছন্দ হবে বলে আশা করছি। ঈদে কয়েকটি খণ্ড নাটকের শুটিং করব। যে গুলোর শুটিং শেষ করেছি সেগুলোর গল্পে নতুনত্ব আছে।

এদিকে আসছে দিন উপলক্ষে বেশ কয়েকটি নাটকে কাজ করছেন ঊর্মিলা। এর মধ্যে রয়েছে মাসুদ হাসান রানার ‘ভাগের জামাই’, ফেরারি অমিতের ‘রঙ’ নামে দুটি খণ্ড।

বিজনেস আওয়ার/০৪ মে, ২০১৯/এ

উপরে