ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬


'তাসকিন ভালো করলে স্কোয়াডে আসার সুযোগ আছে'

২০১৯ মে ১২ ১০:৫৭:৪৫

স্পোর্টস ডেস্ক : কথায় আছে যা রটে তা কিছুটা হলেও ঘটে। আয়ারল্যান্ড থেকে এমন খবর ছড়িয়েছে সব খানে। তাসকিনের ভাগ্য খুলছে কপাল পুড়ছে আবু জাহেদ রাহীর। আখেরে হয়তো তাসকিনই হবেন ভাগ্যবান।

এদিকে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন সাপও মারলেন লাঠিও ভাঙ্গলেন না। একদিকে বললেন পরিবর্তনের সিদ্ধান্ত ত্রিদেশীয় সিরিজের পর। আরেকদিকে জানালেন টিম ম্যানেজম্যান্ট নাকি তাসকিনকেই চায়।

পাপন বলেন, 'সবচেয়ে বড় কথা আমরা এখনো সিদ্ধান্ত নেয়নি। রাহীর ক্ষেত্রে তারা মনে করে যে আলাদা কোন ভেরিয়েশন নেই। একমাত্র মনে করে তাসকিন ভেরিয়েশন। কারণ তার উচ্চতা। বলের গতি এবং বলে বাউন্স করানো।

তাসকিন পুরোপুরি ফিট ও ভালো করলে স্কোয়াডে আসার সুযোগ আছে। কিন্তু ওর কোন কিছু এখন ঠিক হয়নি। কাজেই আমাকে যদি ব্যক্তিগত বলা হয় তাহলে রাহীকে বাদ দিয়ে যদি তাসকিনকে ঢুকাতে চায় তাহলে এটা ঠিক হবে না।

রাহীকে কোনো ম্যাচে সুযোগ না দিয়ে দল থেকে বাদ দেয়াটাও যৌক্তিক হবে না। তাসকিন নাকি রাহী এটা নিয়ে কথা বলতে রাজী নন নাজমুল হাসান পাপন। কারণ এরা নাকি স্কোয়াডে থাকলেও সুযোগ পাওয়া কঠিন।

তিনি বলেন, মাশরাফিকে তো বাদ দেয়া যাবে না। মোস্তাফিজ খেলবে। সাইফুদ্দিন ভাল করছে ও খেলবে। ও না থাকলে রুবেল আছে। তারপরে কি হবে ওটা অনেক পরের বিষয়।

সাকিব তিন নম্বরে খেলবেন সে ক্ষেত্রে লিটন অথবা সৌম্য'র যেকোন একজনকে খেলতে হবে নিচের দিকে। বিসিবি সভাপতি মনে করেন সৌম্যকে ওপেনিং থেকে সরানো কঠিন হবে। ত্রিদেশীয় সিরিজে ভাল করলেও বিশ্বকাপে কঠিন প্রতিযোগিতা দেখছেন বিসিবি বস।

বিজনেস আওয়ার/১২ মে, ২০১৯/এ

উপরে