ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬


আজ প্রচার হবে ‘চাটাম ঘর’র ৫০তম পর্ব

২০১৯ মে ১৫ ১৪:১৬:৪৪

বিনোদন প্রতিবেদক : এ সময়ের জনপ্রিয় ও তারকা বহুল ধারাবাহিক নাটক ‘চাটাম ঘর’। এই মধ্যে এই ধারাবাহিক নাটকটি ৪৯ পর্ব প্রচার হয়েছে আজ রাত ৯টা ৫মিনিট থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের পর্দায় প্রচার হবে এই নাটকটির ৫০তম পর্ব।

এই নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীম জামান। নাটকটির রচনা করেছেন মুহাম্মদ মামুন-অর-রশীদ। মোশাররফ করিম ও জুঁই করিমের প্রযোজনা প্রতিষ্ঠান এম প্রোডাকশনের ব্যানারে নাটকটি প্রযোজনা করা হচ্ছে। এই ধারাবাহিক নাটকটি ১০৪ পর্ব করার পরিকল্পনা ছিল নির্মাতা কিন্তু দর্শক ও চ্যানেলের চাহিদার কারণে আরও অনেক পর্ব করা হবে।

‘চাটাম ঘর’ ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, শামীম জামান, আ.খ.ম. হাসান, জুঁই করিম, নাবিলা ইসলাম, নাদিয়া আহমেদ, তাহমিনা সুলতানা মৌ, শেলী আহসান, সোমা ফেরদৌস, হিমে হাফিজ, এমিলা হক, আমিন আজাদ, তারেক স্বপন, শহিদুল্লা সবুজ, হেদায়েত নান্নু, সৈয়দ মোশাররফ, আমানুল হক হেলাল, তাবাসসুম মিথিলা, পারভেজ সুমন, খায়রুল আলম টিপু, সুজাত শিমুল, মনিষা শিকদার, সঞ্জীব আহমেদ, সাজ্জাদ সাজু, শেখ মাহবুবুর রহমান এবং মামুনুর রশীদ।

এ প্রসঙ্গে শামীম জামান বিজনেস আওয়ারকে বলেন, ‘চাটাম ঘর’ ধারাবাহিক নাটকটি খুব অল্প সময়ের মধ্যেই অনেক জনপ্রিয়তা পেয়েছে। এজন্য সকল দর্শকদের কাছে কৃতজ্ঞতা। এরই মধ্যে নাটকটির ৪৯ পর্ব প্রচার হয়েছে। আজ রাতে নাটকটির ৫০তম পর্ব প্রচার হবে। আমাদের পরিকল্পনা ছিল ১০৪ পর্ব করার কিন্তু দর্শক ও চ্যানেলের চাহিদার কারণে আরও অনেক পর্ব করব।’

তিনি বিজনেস আওয়াকে আরও বলেন, ‘যা আমার ‘চাটাম ঘর’ নাটকে অভিনয় করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা। এছাড়াও আমার পুরো টিম ও বাংলাভিশন-ইউটিউবের সকল দর্শকদের প্রতি রইলো কৃতজ্ঞতা।’

বিজনেস আওয়ার/১৫ মে, ২০১৯/এ

উপরে