ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬


সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করলেন কাদের

২০১৯ মে ১৫ ২০:২১:৪৮

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ সিঙ্গাপুরে ২ মাস ১০ দিন চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দেশে ফিরে সকলেরকাছে কৃতজ্ঞতা প্রকাশকরেছেন তিনি।

বুধবার (১৫ মে) সন্ধ্যা ছয়টায় ওবায়দুল কাদেরকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা তাকে অভ্যর্থনা জানান।

পরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী, দেশবাসী ও দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ওবায়দুল কাদের বলেন, মমতাময়ী মা, যিনি সত্যিই মাদার অব হিউম্যানিটি তার কাছে আমার ঋণের বোঝা আরও বেড়ে গেল। দেশবাসী, জনগণ, আমার দলের সর্বস্তরের নেতাকর্মীদের দোয়া, সারা দেশে দলের বাইরেও অনেক মানুষ দোয়া করেছেন। আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণে এগিয়ে যাব।

ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন তার স্ত্রী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ডা. আবু নাসের রিজভীসহ দলীয় নেতাকর্মীরা। গত ৩ মার্চ বুকে ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার দু'দিন পর তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হয়েছিল।

বিজনেস আওয়ার/১৫ মে,২০১৯/ আরআই

উপরে