ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬


ইনজুরিতে সাকিব

২০১৯ মে ১৬ ১০:১০:২২

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ শুরুর আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দুঃচিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে সাকিব আল হাসানের ইনজুরি। ত্রিদেশীয় সিরিজের বুধবার (১৫ মে) আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ চলাকালীন পিঠের ইনজুরিতে পড়েন সাকিব।

আয়ারল্যান্ডের দেওয়া ২৯৩ রানে টার্গেটে ব্যাট করতে নেমে বাংলাদেশের ইনিংসের ৩৫তম ওভারে রান নিতে গিয়ে পিঠে ব্যথা অনুভব করেন সাকিব। ফিজিও থিয়ান চন্দমোহন মাঠে এসে তার ব্যথা কমানোর চেষ্টা করেন।

এরপর ব্যাটিং চালিয়ে যান সাকিব। কিন্তু ৩৬তম ওভারে অর্ধশতক তোলার পর আবারও পিঠে ব্যথা অনুভব করলে মাঠ ছাড়েন তিনি। তবে ইনজুরি কতটা গুরুতর তা বিস্তারিত জানা না গেলেও দলীয় সূত্রে জানা গেছে ইনজুরি গুরুতর নয়।

সর্তকতার কারণে অর্ধশতক তুলে মাঠ ছাড়েন সাকিব। এর আগে বিপিএলে হাতের আঙুলের ইনজুরিতে পড়ায় নিউজিল্যান্ড সফরে খেলতে পারেননি বিশ্বসেরা এই অলরাউন্ডার।

টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, এই মুহূর্তে সাকিবকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। যদিও সমস্যা গুরুতর মনে করছে না তারা। আজ বৃহস্পতিবার সাকিবের অবস্থার ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই আগামী শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফাইনাল খেলবে বাংলাদেশ। এখন দেখার বিষয় এই ম্যাচে সাকিব খেলতে পারেন কিনা!

বিজনেস আওয়ার/১৬ মে, ২০১৯/এ

উপরে