ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬


'অপমানের বদলা' নিয়ে বিপাকে 'বেগম জান'

২০১৯ মে ১৬ ১১:৫৫:২৫


বিনোদন ডেস্ক : মোহাম্মদ আসলাম প্রযোজিত পরিচালিত চলচ্চিত্র 'বেগম জান' ছবিটি এরই মধ্যে সেন্সর বোর্ডে জমা দেওয়ার জন্য প্রস্তুত করা হয়েছে। কিন্তু সেন্সরে বাধা হয়ে দাঁড়িয়েছে মান্না অভিনীত চলচ্চিত্র 'অপমানের বদলা'। ছবিটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মোহাম্মদ আসলাম।

জানা গেছে, মান্না মারা যাওয়ায় ছবির কাজ বন্ধ হয়ে যায়। সেই ছবির বকেয়া প্রায় আট লাখ টাকা পায় এফডিসি কর্তৃপক্ষ। এই টাকা পরিশোধ না করলে সেন্সরে জমা দেওয়ার অনুমতি দেবে না এফডিসি কর্তৃপক্ষ।

মোহাম্মদ আসলাম বলেন, আমার ‘বেগম জান’ চলচ্চিত্রের সব কাজ শেষ করেছি। আগামী সপ্তাহে আমরা ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়ার পরিকল্পনা নিয়ে এগোচ্ছি। সেন্সরে জমা দেওয়ার জন্য এফডিসি কর্তৃপক্ষ থেকে অনুমতি নিতে হয়।

গতকাল অনুমতি আনতে গেলে ‘অপমানের বদলা’ ছবির বকেয়া প্রায় আট লাখ পরিশোধ করতে বলা হয়। মান্না ভাই মারা যাওয়ার পর ছবিটি বন্ধ হয়ে যায়। এই ছবির প্রায় নব্বই ভাগ শুটিং আমি শেষ করেছিলাম। সেই ছবিতে এক কোটি টাকার বেশি খরচ হয়েছে।

বিষয়গুলো লিখিতভাবে এফডিসি কর্তৃপক্ষকে জানাব। আশা করি, তারা আমার বিষয়টি বুঝতে পেরে ‘বেগম জান’ চলচ্চিত্রটি সেন্সরে পাঠানোর জন্য সহযোগিতা করবেন।

এফডিসি কর্তৃপক্ষ যদি আমার পাশে না দাঁড়ায় তবে আমি নতুন করে ‘অপমানের বদলা’ ছবির কাজ শেষ করব।

এফডিসিতে আমার ছবির নেগেটিভ জমা দেওয়া আছে। সেগুলো নিয়ে বাকি কাজ শুরু করব। তবে এফডিসিকে এই নেগেটিভ থেকে ডিজিটালে নিয়ে আসার জন্য সব ধরনের সহযোগিতা করতে হবে।

‘অপমানের বদলা’ ছবিতে নায়ক মান্নার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন নায়িকা মৌসুমী। ‘বেগম জান’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন ইমন-শিরিন শিলা, সাইফ খান-অরিন, অভি-তানিন সুবহা প্রমুখ।

বিজনেস আওয়ার/১৬ মে, ২০১৯/এ

উপরে