ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

২০১৯ মে ১৭ ১০:৫২:৫৪

বিজনেস আওয়ার ডেস্কঃ আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শুক্র ও শনি। আপনার শুভ সংখ্যা : ৬ ও ৮। শুভ বার : শুক্র ও শনি। শুভ রত্ন : হীরা ও নীলা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যেতে পারে। যৌথ ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে চেষ্টা করুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শারীরিক অসুখ-অশান্তিকে অবহেলা করা ঠিক হবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

মিথুন (২১ মে-২০ জুন)
সন্তানের কোনো বিষয় ভাবনার কারণ হতে পারে। পড়াশোনার প্রতি অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। উত্তেজনা পরিহার করুন। পথ চলাচলে সতর্ক থাকুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। ঠাণ্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। পুরোনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল বিপক্ষে যাওয়ার আশঙ্কা আছে। ঋণগ্রস্ত হতে পারেন। শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিৎসা নিন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আর্থিক দিক ভালো যেতে পারে। পেশাগত দিক ভালো যাবে। মনের কোনো আশা পূরণ হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
সামাজিক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। তীর্থযাত্রা শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিৎসা নিন।

বিজনেস আওয়ার/১৭ মে,২০১৯/ আরআই

উপরে