ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬


সিরিয়াল কিলার চরিত্রে জয়া

২০১৯ মে ১৮ ১৪:১২:১৮

বিনোদন ডেস্ক : নিজেকে ভাঙতে জুড়ি নেই অভিনেত্রী জয়া আহসানের। তাইতো তিনি দুই বাংলার সিনেমাপ্রেমী মানুষের কাছে এত জনপ্রিয়। আবারও ভিন্নধর্মী চরিত্র নিয়ে দর্শকের সামনে আসছে জয়া।

তবে এটা কোনো চলচ্চিত্র নয় একটি ওয়েবসিরিজে দেখা যাবে এই অভিনেত্রীকে। হিন্দি-বাংলা দ্বিভাষিক সিরিজে জয়ার চরিত্র একজন সিরিয়াল কিলারের।

জানা গেছে, এক ধাপ্পাবাজ আর তার সঙ্গিনী নিয়ে এই সিরিজের গল্পটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে। পরিচালনা করছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা অরিন্দম শীল।

ওয়েব সিরিজটিতে উনিশ শতকের প্রেক্ষাপটে বাস্তব চরিত্র নির্ভর। এই সিরিজের চিত্রনাট্য তৈরির কাজে গবেষণার উপর জোর দেয়া হয়েছে। ভারতের প্রথম মহিলা সিরিয়াল কিলারের কাহিনী এটি।

জয়াকে কাস্ট করা প্রসঙ্গে অরিন্দম জানান, আমার প্রথম ছবি ‘আবর্ত’তে জয়া কলকাতার বাংলা ছবিতে প্রথম কাজ করেছিলেন। আমার নতুন এই প্রজেক্ট ‘ত্রৈলোক্য’-তে একজন শক্তিশালী অভিনেত্রীর দরকার ছিল।

চরিত্রটির মধ্যে চার-পাঁচটি স্তর রয়েছে।তাই জয়া ছাড়া আর কারও কথা আমার মাথায় আসেনি। সিরিজে ত্রৈলোক্য চরিত্রে জয়া অভিনয় করলেও তার প্রেমিক হিসেবে ভাবা হচ্ছে বলিউডের কাউকে।

আর ডিটেকটিভের চরিত্রে অভিনয় করছেন টোটা রায় চৌধুরী। চলতি বছরের শেষ দিকে দর্শক দেখতে পাবেন ওয়েব সিরিজটি। চলবে দুটি সিজন ধরে জানালেন পরিচালক।

বিজনেস আওয়ার/১৮ মে, ২০১৯/এ

উপরে