ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬


ঈদে মারজুক রাসেলের 'মাই নেম ইজ জনি'

২০১৯ মে ১৯ ১২:৪৬:১৫

বিনোদন ডেস্ক : ৬৫০ টাকা বিলের জন্য জনিকে অপমান করে হোটেল ম্যানেজার বাদল। তাও আবার, প্রেমিকা তুলতুলির সামনে! তারপর চলে যায় তুলতুলিও। অসহায় জনি ভুল করে মানিব্যাগ না নিয়ে বাসা থেকে বের হবার কারণে এমনটা ঘটলো।

তাই নিজেই নিজের চুল ছিঁড়ছেন জনি। পেশায় তিনি ঝুট ব্যবসায়ী। বেশ রাগী স্বভাবের। রাগ উঠলেই যিনি মনে মনে বলেন, ‘মাই নেম ইজ জনি! এর প্রতিশোধ আমি নেবোই।’

আর এই জনি চরিত্রে অভিনয় করছেন গীতিকবি মারজুক রাসেল। নাটকটির নাম ‘মাই নেম ইজ জনি’। এটি চিত্রনাট্য ও পরিচালনায় হিমু আকরাম। ঢাকার অদূরে পূবাইলের বিভিন্ন স্থানে শুটিং শুরু হয়েছে ১৭ মে থেকে।

এতে মারজুক রাসেল ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন কামাল হোসেন বাবর, আনন্দ খালিদ, শহিদুন্নবী, নীলা ইসলাম, আনোয়ার হোসেন, মাসুদ রানা মিঠু, বিল্লু, তাসফিয়া প্রমুখ।

এ প্রসঙ্গে মারজুক রাসেল বলেন, এখানে আমি জনি চরিত্রে অভিনয় করছি। একরোখা স্বভাবের চরিত্র। গ্রাম থেকে লাঠিয়াল ভাড়া করা, প্রতিশোধ নেওয়া- সব মিলিয়ে চরিত্রটি বেশ মজার। নাটকের শেষ দিকে দর্শকরা অন্য একটি গল্প খুঁজে পাবেন। এখানেই বড় মজা নাটকটির গল্পে।

এদিকে নির্মাতা-নাট্যকার হিমু আকরাম বলেন, সম্পূর্ণ মজার গল্প এটি। অদ্ভুত কিছু চরিত্র নিয়েই এই নাটক। গ্রাম, শহর, সাত জন মোটা আর একজন একরোখা মানুষের গল্প নিয়েই নাটকটির গল্প এগিয়েছে। নাটকটি ঈদে প্রচার হবে চ্যানেল আইতে।

বিজনেস আওয়ার/১৯ মে, ২০১৯/এ

উপরে