ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

eid-ul-fitor-businesshour24

স্পেনে আওয়ামী লীগের ইফতার মাহফিল

২০১৯ মে ২৩ ১৪:৪৬:৩৪

বিজনেস আওয়ার ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগ স্পেন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এই ইফতার মাহফিলে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুলসংখ্যক দলীয় নেতা-কর্মী এতে অংশ নেন।

স্পেন আওয়ামী লীগের সমন্বয় কমিটির নেতা এস আর আই এস রবিনের সভাপতিত্বে ও স্পেন আওয়ামী লীগের সিনিয়র নেতা মো. দুলাল সাফা ও আজম কালের যৌথ সঞ্চালনায় মঙ্গলবার (২১ মে ) স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতারপূর্ব দোয়া পরিচালনা করেন স্পেন আওয়ামী লীগের প্রবীন নেতা আইয়ুব আলী সোহাগ। বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সাংবাদিক গন্যমান্য ব্যক্তি ও দলীয় বিপুলসংখ্যক নেতাকর্মী ও জনসাধারণ অনুষ্টানে উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে বিপরীত মেরুর নেতাদের একমঞ্চে দেখে সাধারণ নেতাকর্মীরা এস আর আই এস রবিনের প্রসংশা করে রবিন বলেন, একাত্তরের পরাজিত শত্রু ও তাদের দোসরেরা জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবকে নৃশংসভাবে হত্যার পর ভেবেছিল যে, বিশ্বের মানচিত্র থেকে বাংলাদেশের নাম মুছে ফেলবে।

আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন স্পেন আওয়ামী লীগের সিনিয়র নেতা মো. জাকির হোসেন, আইয়ুব আলী সোহাগ, মো. কিরণ, আব্দুল কাদের ঢালী, মুক্তিযুদ্ধা আব্দুর রহমান, জহির আহমদ, মো. হোসেন আহমদ, সায়েম সরকার, মো. মুরাদ মজুমদার, মাহবুবুর রহমান বকুল, জাহিদুর রহমান দিদার, রফিক খান, এফ এম ফারুক পাভেল, এম আই আমীন, তাপস দেবনাথ, জালাল হোসাইন, মো. ইসহাক হিমেল, মো. ফাতেহ, সুলতান মাহমুদ, আব্দুর রহমান প্রমুখ।

বিজনেস আওয়ার/২৩ মে, ২০১৯/এ

উপরে