sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬


লিচু খেতে চাওয়ায় দুই মেয়েকে হত্যা করলেন বাবা

০৪:৪৪পিএম, ২৫ মে ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক (নরসিংদী) : লিচু খাওয়ার আবদার করায় দুই মেয়েকে শ্বাসরোধে হত্যা করেছেন তাদের বাবা শফিকুল ইসলাম। শনিবার (২৫ মে) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহাম্মেদ।

শুক্রবার রাতে নরসিংদীতে লঞ্চ টার্মিনালের বাথরুম থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলো- মনোহরদী চালাকচর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে তাইন ও তাইবা ।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, প্রথমে নিহত শিশুদের বাবা শফিকুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেন তিনি। ডাক্তার দেখানোর উদ্দেশে মনোহরদী গ্রামের বাড়ি থেকে দুই মেয়েকে শিবপুর নিয়ে আসেন বাবা শফিকুল ইসলাম।

চিকিৎসক না থাকায় তিনি তার সন্তানদের নরসিংদী লঞ্চ টার্মিনালে ঘুরতে নিয়ে যান। ওই সময় তার ছোট মেয়ে তার কাছে লিচু খাওয়ার আবদার করেন। কিন্তু তার কাছে পর্যাপ্ত টাকা ছিল না, তার ওপর সামনে ঈদ। সংসারের খরচ ও সন্তানের জামা কাপড় দিতে হবে।

এসব ভেবে শফিকুল হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পড়ে। পরে প্রথমে ছোট মেয়েকে লঞ্চ টার্মিনালের বাথরুমে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে বড় মেয়েকে একই কায়দায় হত্যা করে মরদেহ ফেলে রেখে পালিয়ে যান।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ মামলা করেনি। পরিবার মামলা না করলে পুলিশ বাদী হয়ে মামলা করবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বিজনেস আওয়ার/২৫ মে, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

শঙ্কায় ছাত্র-ছাত্রীরা, এলাকাবাসীর ক্ষোভ
ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি

তিন বিভাগে পেট্রলপাম্প ধর্মঘট
তেল বিক্রি বন্ধ, অচল হয়ে যেতে পারে সড়কপথ

উপরে