ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬


প্রস্তুতি ম্যাচে ভালো শুরুর অপেক্ষা মিরাজের

২০১৯ মে ২৬ ০৯:৫১:২১

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বিশ্বকাপ মিশন ব্যাটে-বলে শুরু হচ্ছে আজ রোববার। যদিও প্রস্তুতি ম্যাচ তবুও আগ্রহের কমতি নেই টাইগার সমর্থকদের। প্রতিপক্ষ পাকিস্তান বলেই হয়তো সবার একটাই চাওয়া ‘জয়’।

কার্ডিফের সোফিয়া গার্ডেনসে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। এটি বাংলাদেশ দলের প্রথম অনুশীলন ম্যাচ হলেও শুক্রবার নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে হেরে যায় পাকিস্তান। ছাড় দিতে নারাজ বাংলাদেশও। এমনটাই জানান অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

তিনি বলেন, আসলে আমাদের খুব অল্প সময় আছে। মূল ম্যাচের আগে মাত্র ৫ দিন সময় আছে। আমি মনে করি, তার আগে যে দুটা প্র্যাকটিস ম্যাচ আছে এগুলো অনেক গুরুত্বপূর্ণ আমাদের জন্য।

এখানকার কন্ডিশন বুঝতে আমাদের এই দুই ম্যাচে ভালো খেলা লাগবে। আমি মনে করি, এই দুই ম্যাচে সবাই সবার সেরাটা দিয়ে নিজেদের ভুলগুলো ধরে কাজ করতে পারবো।

মিরাজ মনে করেন-‘বিশ্বকাপের সবগুলো ম্যাচই চ্যালেঞ্জিং। এখানে কেউ কাউকে ছোট করে দেখবে না। বিশ্বকাপের সবগুলো ম্যাচই হাই ভোল্টেজ ম্যাচ। ওখানে অনেক চাপ থাকবে। এখানে যদি নিজেদের সর্বোচ্চটা দিতে পারি তাহলে কাজটা আরও সহজ হয়ে যাবে।

মিরাজ বলেন, সব সময় সব ম্যাচই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কারণ আমরা যদি প্রস্তুতি ম্যাচে ভালো খেলতে পারি তাহলে মূল ম্যাচে গিয়ে খেলতে আরও সহজ মনে হবে। আমাদের লক্ষ্য অবশ্যই জয়। এখানে জিততে পারলে কনফিডেন্স লেভেল আরও বেড়ে যাবে সবার।

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে মোকাবেলা করতে হবে পাকিস্তান ও ভারতকে। আর এই বড় দুই এদের হারিয়ে আত্মবিশ্বাস জোগাতে চায় টাইগাররা। প্রস্তুতি ম্যাচটি বিকাল সাড়ে ৩টায় শুরু হবে। সরাসরি স্টার স্পোর্টস ১-এ দেখা যাবে।

বিজনেস আওয়ার/২৬ মে, ২০১৯/এ

উপরে