ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬


যশোরে মা ও ২ সন্তানের লাশ উদ্ধার

২০১৯ মে ২৭ ১২:০৮:৩৮

বিজনেস আওয়ার প্রতিবেদক (যশোর) : যশোরের শার্শায় স্বামীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে দুই সন্তানকে হত্যার পর বিষপান করে আত্মহত্যা করেছেন এক মা। সোমবার (২৭ মে) সকালে উপজেলার কায়বা ইউনিয়নের চালতিবাড়িয়া গ্রাম থেকে ওই তিনটি মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন চালতিবাড়িয়া গ্রামের বাসিন্দা চা-দোকানি মো. ইব্রাহীমের স্ত্রী হামিদা খাতুন (৩৪), মেয়ে শরিফা খাতুন (১২) ও ছেলে সোহান হোসেন (৪)।

পুলিশ ধারণা করছে, এটি কীটনাশক পান করে ‘আত্মহত্যার’ ঘটনা হতে পারে। তবে লাশ ময়নাতদন্তের আগে এটি হত্যা না আত্মহত্যা, তা বলা সম্ভব নয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে।

কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ টিংকু বলেন, নিহত নারীর বাড়ি কায়বা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের কাছেই। বিভিন্ন কারণে প্রায়ই শ্বশুর-শাশুড়ি ওই নারীকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন বলে শোনা যেত। নির্যাতন থেকে বাঁচতে সন্তানদের নিয়ে তিনি আত্মহত্যা করেতে পারেন।

জানা যায়, স্বামী ইব্রাহিম হোসেন ও শাশুড়ি জামিলা খাতুন পারিবারিক বিবাদে দিনভর হামিদাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন। নির্যাতনে অতিষ্ঠ হয়ে হামিদা খাতুন বাজার থেকে বিষ ও গ্যাসের ট্যাবলেট এনে মেয়ে শারিফা খাতুন ও ছেলে সোহান হোসেনকে খাওয়ায়। পরে নিজেও আত্মহত্যা করেন।

উপজেলার বাগাচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সুখদেব জানান, আজ সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে চালতিবাড়িয়া গ্রামে গিয়ে পুলিশ ওই তিনজনের মরদেহ উদ্ধার করে।

বিজনেস আওয়ার/২৭ মে, ২০১৯/এ

উপরে