ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬


শাওমির নোট ৭ প্রো আনার ঘোষণা, থাকছে বিশেষ আকর্ষণ

২০১৯ মে ২৯ ১৭:০৯:৫১

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি, বাংলাদেশের বাজারে আজ বহুল প্রত্যাশিত রেডমি নোট ৭ প্রো নিয়ে আসার ঘোষণা দিয়েছে। রেডমি নোট লাইন-আপের এই ফোনটির সবচেয়ে বড় সংযোজন হলো এর অত্যাধুনিক ও শক্তিশালী কার্যক্ষমতা।

এ বিষয়ে শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্ট এর হেড অব অভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, “সকলের জন্য উদ্ভাবন-এই দর্শনের সমর্থনে রেডমি নোট লাইনে রেডমি নোট ৭ প্রো একটি অনন্য সংস্করণ। নোট ৭ প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ ও সনির শক্তিশালী ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সমৃদ্ধ, যাতে আছে অসাধারণ অরা ডিজাইন।”

এখনও পর্যন্ত সবচেয়ে শক্তিশালী রেডমি সিরিজের রেডমি নোট ৭ প্রো’তে প্রথম অরা ডিজাইন ব্যবহার করে। এই ডিজাইন আরও বেশি কার্যকর, নিখুঁত এবং প্রিমিয়াম স্টাইল নিয়ে আসার মাধ্যমে হ্যান্ডসেটটিতে নতুনত্ব তৈরি করেছে। ফোনটি সামনে ও পেছেনের দিকে কর্নিং® গরিলা® গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত। রেডমি নোট৭ প্রো হ্যান্ডসেটটি দারুণ স্টাইল আর ফাংশনের চমৎকার সমন্বয়। ১৯.৫:৯ ২৩৪০ ১০৮০ পিক্সেল এলটিপিএস প্যানেল সমৃদ্ধ ৬.৩ ইঞ্চি সাইজের ডট নচ ডিসপ্লে অরা ডিজাইনে যোগ করেছে নতুন মাত্রা।

গরিলা গ্লাস ৫ দ্বারা আচ্ছাদিত রিয়ারে রেডমি নো ৭ প্রো বিভিন্ন রঙে হয়েছে আরও আকর্ষণীয় এবং এটি কোয়ালকম কুইক চার্জ™ ৪ সাপোর্টেড।

বিজনেস আওয়ার/২৯ মে,২০১৯/ আরআই

উপরে