ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬


দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলো হুয়াওয়ে

২০১৯ জুন ০৩ ১৬:৩৬:০৭

বিজনেস আওয়ার ডেস্ক : নাটোরের সিংড়ায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেড। সোমবার (৩ জুন) নাটোরের সিংড়ায় অনুষ্ঠিত এক অনুষ্ঠানে দরিদ্র মানুষের হাতে ত্রাণ তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এ সময় হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ বছর ত্রাণ হিসেবে নাটোরের সিংড়ায় দুস্থ্য মানুষদের মাঝে কাপড় (শাড়ি) বিতরণ করেছে হুয়াওয়ে।

অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করায় হুয়াওয়েকে ধন্যবাদ। সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) অংশ হিসেবে নাটোরের সিংড়ায় দরিদ্র মানুষদের সহায়তা করছে হুয়াওয়ে।

আমি সব সময় এ ধরণের কার্যক্রমকে উৎসাহিত করি। হুয়াওয়ের মতো অন্যান্য কোম্পানিগুলোকেও দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসা উচিৎ।

হুয়াওয়ে বিশ্বের শীর্ষস্থানীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সেবাদানকারী প্রতিষ্ঠান। গ্রাহককেন্দ্রীক সেবা দেওয়ার উদ্দেশ্যে বিশ্বের বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে মিলে টেলিকম ও এন্টারপ্রাইজ নেটওয়ার্ক, কনজ্যুমার ও ক্লাউড কম্পিউটিং নিয়ে গঠনমূলক কাজ করছে হুয়াওয়ে। প্রতিষ্ঠানটি এর আইসিটি সেবার পাশাপাশি বিভিন্ন সামাজিক দায়বদ্ধতামূলক (সিএসআর) কর্মকাণ্ডের সাথেও জড়িত।

বিজনেস আওয়ার/০৩ জুন, ২০১৯/এ

উপরে