ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

২০১৯ জুন ০৭ ১১:২৪:৫৩

বিজনেস আওয়ার ডেস্কঃ আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক / জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : বুধ ও নেপচুন। আপনার শুভ সংখ্যা : ৫ ও ৭। শুভ বার : সোম ও বুধ। শুভ রত্ম : এমিথিষ্ট ও পান্না।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

মায়ের সঙ্গে কোনো ব্যাপারে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। উত্তেজনা পরিহার করার চেষ্টা করুন। অন্যথায় ক্ষতিগ্রস্থ হতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

ছোট ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক খুব একটা ভালো নাও থাকতে পারে। আপনজন কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধগ্রস্ত হতে পারে। ঠাণ্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন।

মিথুন (২১ মে-২০ জুন)

পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। চক্ষু সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে যথাযথ চিকিৎসা নিন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

অপরের প্রতি সদাচরণ করুন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। কোনো ব্যাপারে বিবাদে জড়ানো ঠিক হবে না। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

শরীর খুব একটা ভালো যাবে না। কোনো জটিল রোগের লক্ষণ দেখা দিতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিৎসা নিন। আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে। কোনো পূর্বকর্মের ফলভোগ করতে পারেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে। কর্মস্থলে কোনো সহকর্মীদের সহযোগিতা পেতের পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ পিতার আরোগ্যলাভ হতে পারে। কোনো আশা পূরণ হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। তীর্থযাত্রা হতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলার চেষ্টা করুন। অন্যথায় লোকসানের সম্মুখীন হতে পারেন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। অপরের প্রতি সদাচরণ করুন। আজ কোনো চুক্তি না করলেই ভালো করবেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। চাকুরীজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে কোনো ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বিদ্যার্থীদের সময় অনুকূল থাকতে পারে। পড়াশুনায় মন বসাতে চেষ্টা করুন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।

বিজনেস আওয়ার/৭ জুন,২০১৯/ আরআই

উপরে