ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬


ইউটিউবে ঝড় তুলেছে ‘দ্য এন্ড’

২০১৯ জুন ১০ ১৪:৩৪:১৪

বিনোদন ডেস্ক : ঈদের দিন (৫ জুন) সন্ধ্যায় ‌‘ধ্রুব টিভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে বিশেষ নাটক ‘দ্য এন্ড’। আফরান নিশো ও তানজিন তিশা জুটির এই নাটকটি ৫ দিনে ভিউ অতিক্রম করেছে ২৭ লাখ!

মাসুদ উল হাসানের গল্পে এটি নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি। সংশ্লিষ্টদের দাবি, এই ঈদে এত অল্প সময়ের মধ্যে ইউটিউবে এমন ভিউ আর কোনও নাটকের বেলায় ঘটেনি। এরসঙ্গে লাইক রয়েছে ১ লাখের ওপরে আর কমেন্টস প্রায় ১০ হাজার!

নাটকটির প্রযোজক ধ্রুব গুহ বলেন, একটি নাটকের মূল ভিত্তি হলো ভালো গল্প সঠিক নির্মাণ। এরসাথে শিল্পীদের অভিনয়টাও দরকারি বিষয়। আমি মনে করি এই নাটকে সবগুলোই উপস্থিত। সে কারণেই, নাটকটি প্রকাশের পর থেকে দর্শকদের কাছ থেকে অভাবনীয় সাড়া পাচ্ছি।

এ আরফান নিশোর কলার চেপে ধরা তানজিন তিশার অগ্নিমূর্তি আর নিশোর অসহায়ত্বের একটি দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ঐ দৃশ্যে নিশোকে বলা তিশার সংলাপটি হচ্ছে- তুই আমার ফোন ধরস না কেন? তুই আমার ফোন ব্লক করছস কেন?

তুই আমার বিয়ার আসর থাইকা পালাইছস! পালানোর পর একটার পর একটা ফোন কল ইগনোর, কিসের জন্য? মাইরা ফেলবো তোকে! নিশো-তিশাএই দৃশ্যটি ছাড়াও নাটকের প্রতিটি দৃশ্য দেখেই ভাবনায় পরেছেন দর্শক। কি হতে যাচ্ছে পরবর্তী দৃশ্যে?

কিংবা এই নাটকটির শেষ দৃশ্যই বা কিভাবে ইতি টানবেন পরিচালক! আনন্দমুখর শুরুর নাটকটি শেষ হয়েছে নিশো-তিশার আবেগঘন আলিঙ্গনে। নাটকের শুরুতে দর্শকদের ঠোটের কোনায় হাসি থাকলেও কেঁদেছেন শেষ দৃশ্যে।

নাটকটিতে ব্যবহৃত হয়েছে মাহতিম শাকিবের কণ্ঠের ‘আমি থাকবো না’ শিরোনামের একটি গান। মাহি ফ্লোরার কথায় এর সুর সঙ্গীতায়োজন করেন আমজাদ হোসেন।

বিজনেস আওয়ার/১০ জুন, ২০১৯/এ

উপরে