ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬


দুই লঞ্চের মাঝে চাপা পড়ে যাত্রী নিহত

২০১৯ জুন ১০ ২০:২১:২১

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তরে দুই লঞ্চের মাঝে পড়ে একজন নিহত হয়েছেন। সোমবার (১০ জুন) দুপুরে উপজেলার মোহনপুর লঞ্চঘাটের পন্টুনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফজলুল হক (৪৮) মতলব উত্তর উপজেলার মিলারচর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ঘাট ইজারাদার আবু মুসা জানান, শরীয়তপুর থেকে ঢাকাগামী এমভি মানিক-৩ এবং চাঁদপুর থেকে নারায়ণগঞ্জগামী এমভি আমির একই সময় মোহনপুর ঘাটে পৌঁছালে পন্টুনের যাত্রী ফজলুল হক মাঝখানে চাপা পড়েন। এসময় আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আকলিমা জাহান জানান, রোগীকে নিয়ে আসার আগেই তিনি মারা যান। চিকিৎসক আরো জানান, পেটে ও পিঠে চাপা পড়ে ঘটনাস্থলেই ফজলুল হক নামে ওই ব্যক্তি মারা যান।

বিআইডব্লিউটিএ'র চাঁদপুর বন্দর কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, দুর্ঘটনার জন্য দায়ী লঞ্চের বিরুদ্ধে নৌ নিরাপত্তা আইনে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, দুর্ঘটনার পরপরই বিনা বাধায় এমভি মানিক-৩ রাজধানীর সদরঘাটের এবং অপর লঞ্চ এমভি আমির নারায়ণগঞ্জের উদ্দেশে মোহনপুর ঘাট ত্যাগ করে। তবে এই ঘটনায় এখনো কোনো মামলা করেননি নিহতের পরিবার কিংবা বিআইডব্লিউটিএ।

বিজনেস আওয়ার/১০ জুন,২০১৯/ আরআই

উপরে