করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৪
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৮৫৮৭৮৫
৪৪২০২
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬


পাকিস্তানকে ৩০৮ রানের লক্ষ্য দিল অজিরা

০৭:৩৩পিএম, ১২ জুন ২০১৯

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমে বড় স্কোরের পথ দেখান ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। আর তারই ধারাবাহিকতায় ৩০৮ রানের লক্ষ্য দিয়েছে অস্ট্রেলিয়া। নির্ধারিত ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৩০৭ রান তুলেন তারা।

এর আগে হাত খুলে মারতে থাকা ফিঞ্চ ৮৪ বলে ৮২ রান করে আমিরের বলে আউট হন। ১৩ বল খেলে ১০ রান করে স্টিভেন স্মিথ আউট হন আসিফ আলির বলে। ভালো খেলতে পারেননি গ্লেন ম্যাক্সওয়েল। শাহিন আফ্রিদীর বলে বোল্ড হয়ে ফিরেন ব্যক্তিগত ২০ রানের মাথায়।

১১১ বলে ১০৭ রান করে শাহিন আফ্রিদীর বলে ইমাম-উল-হকের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন ওয়ার্নার। ১৬ বল খেলে ১৮ রান করে আমিরের বলে উসমান খাজাও ফিরেন সাজঘরে।

২৬ বলে ২৩ রান করে শর্ন মাশও সাজঘরে ফিরেন আমিরের বলে আউট হয়ে। ৩ বলে ২ রান করে ওয়াহাব রিয়াজের বলে নাথান কোল্টার-নাইল সাজঘরে হাঁটেন।

২ রান হাসন আলীর বলে সরফরাজের হাতে ক্যাচ দিয়ে ফেরেন প্যাট কামিন্স। আমিরের বলে অ্যালেক্স ক্যারি ফিরেন ২০ রান এবং মিচেল স্টার্ক ফিরেন ৩ রান করে। ১ রান করে কেন রিচার্ডসন থাকেন অপরাজিত।

এদিকে বল হাতে দু’ওভার কোনো রান না দিয়েই ১০ ওভার করে পাঁচ উইকেট নিয়েছেন আমির। দিয়েছেন মাত্র ৩০ রান। অন্যদিকে ১০ ওভার করে ৭০ রান দিয়ে শাহিন আফ্রেদী নিয়েছেন দুই উইকেট।

বিজনেস আওয়ার/১২ জুন, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে