ঢাকা, বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬


আত্মহত্যা করেছেন অভিনেতা অপূর্বর ছোট ভাই দ্বীপ

২০১৯ জুন ১৩ ১৮:২০:০১

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্বর ছোট ভাই দর্পণ দ্বীপ আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার (১৩ জুন) ভোরে মোহাম্মদপুরের নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাউসার বলেন, ‘ভোররাতে তিনি মোহাম্মদপুরের শেখেরটেকের ৬ নং রোডের নিজ বাসায় আত্মহত্যা করেন। দ্বীপের বাবার উদ্ধৃতি দিয়ে ওসি বলেন, ‘আমরা জেনেছি তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন।’

দ্বীপ অনেক দিন ধরেই মিউজিকের সঙ্গে জড়িত ছিলেন। কিছুদিন আগেও দ্বীপের ‘ভালবাসি তোমায়’ গানটি প্রকাশিত হয়েছিল। গানটি থেকে ভালো সাড়াও পেয়েছিলেন তিনি। গান গাওয়ার পাশাপাশি বিভিন্ন নাটক ও টেলিছবির আবহ সংগীত করতেন।

ভাই অপূর্ব অভিনীত অনেক নাটকেরও আবহ তৈরি করেছেন তিনি। রাজীব আহমেদের গল্প ও বি ইউ শুভর পরিচালনায় মায়ার বাঁধন নাটকে কণ্ঠ দিয়েছিলেন দ্বীপ। পারভীন সুলতানার প্রযোজনায় আফরান নিশো ও মেহজাবীন অভিনীত এ নাটকের মিউজিক পরিচালনাও করেন তিনি।

এছাড়াও ভালোবাসা দিবসের স্পেশাল ফিকশনধর্মী নাটক বদনামের আবহ সংগীতে ছিলেন দ্বীপ। এসএন জবি ও মেহজাবীন অভিনীত ওই নাটকের রচনা করেছেন প্রীতি দত্ত। পরিচালনায় বিইউ শুভ।

অপূর্বর গল্প ভাবনা ও প্রীতি দত্তের রচনায় টেলিফিল্ম ফার্স্ট লাভের আবহ সংগীতও তারই। টেলিফিল্ম অপূর্ব-মেহজাবীন অভিনীত বিশেষ টেলিফিল্ম ড্রিম গার্লের আবহ সংগীতে দর্পণ দ্বীপ।

বিজনেস আওয়ার/১৩ জুন, ২০১৯/এ

উপরে