ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬


নতুন ছবির ঘোষনা দিলেন দীপংকর দীপন

২০১৯ জুন ১৩ ১৮:২৬:২৭

বিনোদন প্রতিবেদক : প্রায় দুই বছর পর নতুন ছবি নির্মাণের ঘোষনা দিলেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। এবার তিনি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সফল অভিযানের গল্প নিয়ে চলচ্চিত্র নির্মাণ করবেন।

তবে নতুন এই সিনেমা ও অভিনয়শিল্পীর নাম এখনই বলতে নারাজ এই নির্মাতা। খুব শিঘ্রই সিনেমার নাম ঘোষণা করা হবে বলে জানান দীপংকর দীপন নিজেই।

এ প্রসঙ্গে নির্মাতা দীপন বলেন, আমরা যেহেতু অনুষ্ঠানের আয়োজন করেছি সেহেতু এখনই কিছু বলতে চাচ্ছি না। অনুষ্ঠানেই বিস্তারিত জানাব। তবে ভালো কিছুই হবে।

বিশ্বের সবচেয়ে বড় ম্যানগ্রোভ বন সুন্দরবনে একসময় জলদস্যুর অবাধ বিচরণ ছিল। সুন্দরবন ছিল সাধারণ মানুষের জন্য ভয়ের একটি জায়গা। এমনকি সুন্দরবনের জেলে, মৌয়ালরাও জীবিকা নির্বাহের জন্য মাছ ধরতে ও মধু সংগ্রহ করতে পারত না। এখন সুন্দরবন দস্যুশূন্য।

র‌্যাবের চৌকষ বাহিনীর একের পর এক অভিযানে সুন্দরবনে নেমে এসেছে শান্তির সুবাতাস। যতদূর জানা গেছে, র‌্যাবের এই দুঃসাহসিক অভিযানকে উপজীব্য করেই নির্মিত হবে দীপনের নতুন এই সিনেমা।

প্রযোজনা প্রতিষ্ঠান র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারসের মধ্যে আজ বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় নতুন এই সিনেমার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হবে।

এর আগে ‘ঢাকা অ্যাটাক’ নির্মিত হয়েছিল পুলিশের দুঃসাহসিক অভিযান নিয়ে। যার অন্যতম প্রযোজক ছিল পুলিশ কল্যাণ ট্রাস্ট। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেন আরফিন শুভ ও মাহি।

বিজনেস আওয়ার/১৩ জুন, ২০১৯/এসআর/এ

উপরে