sristymultimedia.com

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬


সারা দেশে নিয়োগ দেবে মিনিস্টার হাইটেক পার্ক

০৫:২০পিএম, ১৪ জুন ২০১৯

বিজনেস আওয়ার ডেস্কঃ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড । প্রতিষ্ঠানটিতে রিজিওনাল ম্যানেজার/অ্যাসিস্ট্যান্ট রিজোনাল ম্যানেজার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

রিজিওনাল ম্যানেজার/অ্যাসিস্ট্যান্ট রিজিওনাল ম্যানেজার

পদসংখ্যা

এই পদে সর্বমোট ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

প্রার্থীকে স্নাতকোত্তর /মার্কেটিংয়ে এমবিএ পাস হতে হবে। প্রার্থীর বয়স ২৫ থেকে ৩০ বছর হতে হবে। পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। স্মার্ট, উদ্যমী এবং কঠোর পরিশ্রমী উত্তম সাংগঠনিক ও পরিকল্পনা দক্ষতা থাকতে হবে। কোম্পানির লক্ষ্য অনুযায়ী কোম্পানির জন্য মার্কেটিং কৌশল তৈরি করতে সক্ষমতা থাকতে হবে ।

অভিজ্ঞতা

প্রার্থীর সর্বনিম্ন দুই থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন

আলোচনা সাপেক্ষে বেতন দেওয়া হবে। যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের জন্য রয়েছে আকর্ষণীয় বেতন প্যাকেজ।

কোম্পানির সুযোগ-সুবিধাদি

টি/এ, মোবাইল বিল, ট্যুর অ্যালাউন্স, পারফর্মেন্স বোনাস, প্রভিডেন্ট ফান্ড থাকবে। এ ছাড়া কোম্পানির পলিসি অনুযায়ী বার্ষিক বেতন পর্যালোচনাসহ বছরে দুটি উৎসব ভাতা ।

আবেদনের প্রক্রিয়া

আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে। আগ্রহী প্রার্থীরা সিভি প্রেরণ করুন [email protected] বা বিডিজবস অ্যাকাউন্ট হতে ই-মেইল করুন। এ ছাড়া প্রার্থী পূর্ণাঙ্গ সিভিসহ কাভার লেটারসহ এবং সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি উল্লেখিত ঠিকানায় প্রেরণের জন্য অনুরোধ করা হলো। ডেপুটি জেনারেল ম্যানেজার- এইচআর, মিনিস্টার হাইটেক পার্ক লি. অ্যান্ড মাইওয়ান ইলেকট্রনিক্স ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড, হাউজ-৭৯, (দ্বিতীয় ফ্লোর), ব্লক- এইচ, চেয়ারম্যানবাড়ি, বনানী, ঢাকা-১২১৩ বা [email protected], [email protected]

আবেদনের শেষ তারিখ

আবেদন করা যাবে ৯ জুলাই, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

বিজনেস আওয়ার/১৪ জুন,২০১৯/ আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে