sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

১০:৫৩এএম, ১৬ জুন ২০১৯

বিজনেস আওয়ার ডেস্কঃ আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : বুধ ও নেপচুন। আপনার শুভ সংখ্যা : ৫ ও ৭। শুভ বার : সোম ও বুধ। শুভ রত্ন : পান্না ও অ্যামিথিস্ট।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিৎসা নিন। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আজ কোনো চুক্তি সম্পাদন করা ঠিক হবে না। ঘনিষ্ঠ কারো সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতাও করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য ভুল বোঝাবুঝি কিছু থাকলে মিটিয়ে নিন।

মিথুন (২১ মে-২০ জুন)

কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো যাবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রেম-ভালোবাসার জন্য সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। মনের মানুষের সঙ্গে কোনো ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। সন্তান নিয়ে কিছুটা চিন্তিত হতে পারেন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

অসুস্থ মায়ের শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন। মন ভালো থাকতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। আবেগ সংযত রাখুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। আপনজনদের সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আজ কোনো ব্যাপারে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। চক্ষু-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। মূল্যবোধ বজায় রাখুন। কাউকে ধারকর্জ দেওয়া থেকে বিরত থাকুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শরীর ভালো থাকতে পারে। অসুস্থদের আরোগ্য লাভ হতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য ভুল বোঝাবুঝি কিছু থাকলে তা মিটিয়ে নিন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর ভালো যাবে না। পুরোনো কোনো জটিল রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিৎসা গ্রহণ করুন। ঋণগ্রস্ত হতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আর্থিক দিক মোটামুটি ভালো থাকবে। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

অসুস্থ পিতার চিকিৎসার ব্যাপারে যত্নবান হলে ভালো করবেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতেও পারেন। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। কোনো সত্গুরুর পরামর্শে উপকৃত হতে পারেন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। পেশাগত দিক ভালো যেতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

বিজনেস আওয়ার/১৬ জুন,২০১৯/আরআই

উপরে