ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬


দেশের গণ্ডি পেরিয়ে বিদেশে যাচ্ছে 'নোলক'

২০১৯ জুন ১৮ ১৩:০২:২৬

আসিম সাইদ, নিউজরুম এডিটর : পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে সাকিব খান ও ববি অভিনীত সিনেমা 'নোলক'। মুক্তির আগে ব্যাপক প্রচারণা না থাকলেও দারুণ দর্শক প্রিয়তা পেয়েছে 'নোলক' ছবিটি।

সিনেমা প্রেমীরা বলেন, দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে থেকে 'নোলক' ছবির টিকেট সংগ্রহ করেছি। ছবিটা প্রথমে কমেডি ধাছের হলেও পরের গল্প জমে উঠেছে। এক কথা দেখার মত একটা ছবি।

স্টার সিনেপ্লেক্সে 'নোলক' ছবি দেখে ইরিন শান্তনা জানান, নোলক ছবিটি দেখতে এসে প্রথম দিন টিকিট না পেয়ে আজ (সোমবার) দেখেছি। পরিবার নিয়ে দেখার মত একটা ছবি নোলক।

এদিকে গতকাল স্টার সিনেপ্লেক্স ছিল দর্শকপূর্ণ। এখানে প্রায় সবাই পরিবার নিয়ে এসেছেন 'নোলক' দেখতে। মহসিনা লিনা বলেন, অনেক দিন পর সপরিবারে নোলক সিনেমা্টি দেখলাম। ছবিটি দেখে অনেক ভালো লেগেছে।

সিনেমাটি মুক্তির পরেই বাজিমাত করেছে এমনটাই বলেছেন সিনেমা সংশ্লিষ্ঠরা। ঠিক এ মুহুর্তে প্রবাসী বাংলাদেশীদের জন্য সুখবর শোনালেন ছবির নির্মাতা ও প্রযোজক সাকিব সনেট ও নায়িকা ববি। 'নোলক' এবার যাচ্ছে দেশের বাইরে।

গতকাল সোমবার বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ছবিটি দেখতে আসেন টিম 'নোলক'। সিনেপ্লেক্সে উপস্থিত ছিলেন, নির্মাতা ও প্রযোজক সাকিব সনেট ও নায়িকা ববি। তারা দর্শকদের সাথে বসে সিনেমাটি উপভোগ করেন।

এসময় সাকিব সনেট ও ববি নোলক ছবি নিয়ে কথা বলেন বিজনেস আওয়ার টুয়েন্টিফোরডটকমের নিউজরুম এডিটর আসিম সাইদ ও সাইফুল ইসলামের সাথে।

নির্মাতা ও প্রযোজক সাকিব সনেট বিজনেস আওয়ার টুয়েন্টিফোরডটকমকে বলেন, দেশের সিনেমা প্রেমী মানুষ 'নোলক' ছবিটাকে ভালো ভাবে গ্রহন করেছেন। আমাদের প্রত্যাশা বাড়িয়ে দিয়েছেন। তাই প্রবাসী বাংলাদেশীদের কথা চিন্তা করে আমরা বিদেশে নোলক মুক্তি দেয়ার ব্যাপারে চিন্তা করছি।

নির্নাতা ও প্রযোজকের কথায় সুর মিলিয়ে নায়িকা ববি বলেন, 'নোলক' ছবিটি আমাদের প্রত্যাশা পূরণ করেছে। তাই আমরা প্রবাসী ভাইবোনদের কথা চিন্তা করে আপাতত পাঁচটি দেশে নোলক ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছি। .

'নোলক' কোন কোন দেশে মুক্তি পেতে পারে এমন প্রশ্নের জবাবে নায়িকা ববি বলেন, অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র ও কানাডাতে কথা হয়েছে। বাকি দুটি দেশের সাথে কথা হচ্ছে ছবিটি মুক্তির ব্যাপারে।

পারিবারিক গল্পের ছবিটিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, ওমর সানী, মৌসুমী, শহীদুল আলম সাচ্চু, রেবেকা, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত। কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ।

বিজনেস আওয়ার/১৮ জুন ২০১৯/এ

উপরে