ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬


মৌসুমীকে আজীবন সম্মাননা

২০১৯ জুন ২০ ১০:৩১:৪৬

বিনোদন ডেস্কঃ জাতিসংঘের শুভেচ্ছা দূত ও বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী আরিফা পারভিন মৌসুমীকে আজীবন সম্মাননা দিয়েছে আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব। একই সঙ্গে নায়িকা মৌসুমীকে ক্লাবের অনারারী সদস্য পদও দেওয়া হয়েছে।

কার্যকরী কমিটির সদস্যদেরকে নিয়ে মৌসুমীর হাতে এই সম্মাননা তুলে দেন ক্লাবের সভাপতি দর্পণ কবীর। এ সময় সেখানে ছিলেন ক্লাবের সাবেক সভাপতি নাজমুল আহসান ও সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সাগর। এছাড়া মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানি, প্রেস ক্লাবের সহসভাপতি বেলাল আহমেদসহ অন্যরা উপস্থিত ছিলেন।

নিউ ইয়র্কের লং আইল্যান্ডের হেকশার পার্কে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে মৌসুমী তার প্রতিক্রিয়ায় বলেন, 'আমি এই সম্মাননা পেয়ে খুবই উচ্ছ্বসিত। যা ভাষায় প্রকাশ করার মতো নয়। এ সম্মান আমি বহন করে নিয়ে যাবো বাংলাদেশে'। প্রেস ক্লাবের এই সম্মাননাকে তাঁর জীবনের সাফল্যের অন্যতম একটি সংযোজন বলে উল্লেখ করেন তিনি।

তিনি আরো বলেন, 'আজ আমার নতুন পরিচয় আমি আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের একজন সম্মানিত সদস্য, যা অত্যন্ত গৌরবের'। এ সময় চিত্রনায়ক ওমর সানি বলেন, 'আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব একজন যোগ্য মানুষকে, যোগ্য সম্মান জানিয়েছে। এতে আমি ব্যক্তিগতভাবে খুশি। আমি সবসময় মনে করি সাংবাদিকরা আমার পরিবারের সদস্য বা আমি সাংবাদিকদের পরিবারের সদস্য'।

বিজনেস আওয়ার/২০ জুন,২০১৯/আরআই

উপরে