ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬


সৌম্যর আঘাতে সাজঘরে ফিঞ্চ

২০১৯ জুন ২০ ১৭:১২:৩৬

স্পোর্টস ডেস্কঃ ভয়ঙ্কর হয়ে ওঠা অস্ট্রেলিয়ার দুই উদ্বোধনী জুটি ভেঙেছেন সৌম্য সরকার। তার বলে রুবেল হোসেনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন অ্যারন ফিঞ্চ। আউট হওয়ার আগে ৭৮ বল থেকে ৬৩ রানের দারুণ একটি ইনিংস খেলেন অস্ট্রেলিয়ান অধিনায়ক। রিপোর্ট লেখা পর্যন্ত ২১ ওভার অসিদের সংগ্রহ ১২১/১। ডেভিড ওয়ার্নারের সঙ্গে যোগ দিয়েছেন ওসমান খাজা।

এমন গুরুত্বপূর্ণ ম্যাচে টাইগার একাদশে এসেছে আরও দুটি পরিবর্তন। চলতি আসরে প্রথমবারের মতো খেলছেন পেসার রুবেল হোসেন ও মিডল অর্ডার ব্যাটসম্যান সাব্বির রহমান। অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ পাচ্ছে না ডেথ ওভারের অন্যতম ভরসা অল-রাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিনকে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় চোট পাওয়া মোসাদ্দেক হোসেনও খেলছেন না বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে।

এই মুহূর্তে পয়েন্ট টেবিলের ৩ নম্বরে আছে অস্ট্রেলিয়া; ৫ নম্বরে আছে বাংলাদেশ। অজিদের বিপক্ষে ২০ ওয়ানডেতে বাংলাদেশের জয় মাত্র ১টিতে। কার্ডিফে ২০০৫ সালে সেই দুনিয়া কাঁপানো জয়ের দেখা পেয়েছিল টাইগাররা। অস্ট্রেলিয়া জিতেছে ১৮টিতে। ২০১৭ সালে সবশেষ ম্যাচটি ভেসে গেছে বৃষ্টিতে। বিশ্বকাপে খেলা দুই ম্যাচেই বাংলাদেশ হেরেছে বড় ব্যবধানে।

বিজনেস আওয়ার/২০ জুন,২০১৯/আরআই

উপরে