ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬


এসডিএস’র নির্বাহী পরিচালকসহ গ্রেফতার ২

২০১৯ জুন ২৪ ২১:২৯:৫৩

বিজনেস আওয়ার (টাঙ্গাইল প্রতিনিধি): টাঙ্গাইলের সখীপুরে এসডিএস’র (সোস্যাল ডেভলপমেন্ট সোসাইটি) এনজিও’র নির্বাহী পরিচালক ৩২ মামলার ফেরারি ও পাঁচ মামলার সাজাপ্রাপ্ত আসামি মো. রফিকুল ইসলাম ওরফে সাইফুল (৪৮) সহ পৃথক স্থান থেকে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা ক্যান্টনম্যান্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করে সখীপুর থানা পুলিশ। তার বিরুদ্ধে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে বিভিন্ন সময় থানা ও আদালতে দায়ের করা ৩২টি মামলা রয়েছে। ওই মামলাগুলোর মধ্যে ৫টি মামলায় তার বিভিন্ন মেয়াদে সাজা ও ৪টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

গ্রেফতারকৃত রফিকুল ইসলাম উপজেলার আড়াইপাড়া গ্রামের মৃত: আবদুল কুদ্দুছের ছেলে।

একই রাতে সিআর ৭৭১/১১ এর মামলার সাজাপ্রাপ্ত আসামি পৌরসভার কচুয়া রোড এলাকার সুলতান আহমেদের ছেলে জাহিদুল ইসলামকে (২৮) গ্রেফতার করেছে থানা পুলিশ।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামছুল হক জানান, রফিকুল ইসলাম এসডিএস’র নির্বাহী পরিচালক থাকাকালিন তার বিরুদ্ধে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে সখীপুর থানা ও বিভিন্ন আদালতে ৩২ টি মামলা করা হয়। পাঁচটি মামলায় তার বিভিন্ন মেয়াদে সাজা ও চার মামলায় ওয়ারেন্ট রয়েছে। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম ও জাহিদুলকে সোমবার টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিজনেস আওয়ার/২৪ জুন,২০১৯/আরআই

উপরে