sristymultimedia.com

ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬


'ক্রিকেটাররা আরো সুযোগ-সুবিধা পাবেন'

০৩:০৪পিএম, ২৫ জুন ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : ক্রিকেটারদের আরো সুযোগ-সুবিধা দেয়া হবে। সব ধরনের জাতীয় পর্যায়ের খেলোয়াড়রা অবসরের পরেও যাতে সুযোগ-সুবিধা পায় সে ব্যবস্থা করা হবে। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৫ জুন) সকালে রাজধানীর শেরে বাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে একনেক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। একনেক সভায় ৬ হাজার ৯৬৭ কোটি টাকা ব্যয়ে ১০টি উন্নয়ন প্রকল্পের অনুমোদন দেওয়া হয়।

আগামীতে যাতে খেলোয়াড়েরা সারাবছর খেলাধুলার সাথে থাকতে পারেন সেজন্য বিশেষ তহবিল করার নির্দেশনা দেন প্রধানমন্ত্রী। ক্রিকেট খেলায় জয়ের ধারা ধরে রাখায় খেলোয়াড়দেরও প্রশংসা করেন।

ক্রিকেটারদের জন্য আরো সুযোগ-সুবিধা দেয়াসহ অবসরের পরেও সব ধরনের জাতীয় পর্যায়ের খেলোয়াড়রা যাতে সুবিধা পায় সে ব্যবস্থা করার নির্দেশনা দেন তিনি।

একনেক সূত্রে জানা যায়, গাজীপুর সিটি করপোরেশন এলাকার রাস্তাঘাট সংস্কার, ফুটপাত, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নের জন্য অর্থ বরাদ্দের অনুমোদনের জন্য উপস্থাপন করা হয়।

সেই সাথে রেলওয়ের ২১টি মিটারগেজ ডিজেল ইলেক্ট্রনিক লোকোমিটিভ নব রূপায়ন প্রকল্পটিও উপস্থাপন করা হয়। এসময় সরকার প্রধান প্রকল্পগুলোর গুণগত মান নিশ্চিতসহ নির্দিষ্ট সময় শেষ করার তাগিদ দেন।

সন্ত্রাস মোকাবেলা ও জননিরাপত্তা নিশ্চিত করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সক্ষমতা বৃদ্ধিসহ মোট ১০টি উন্নয়ন প্রকল্পের অনুমোদন দেয় জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি একনেক।

বিজনেস আওয়ার/২৫ জুন, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

পিলার স্থাপন চলছে, দ্রুত বসবে কাঁটাতার
রোহিঙ্গা ক্যাম্পে বেড়া তৈরির কাজ চলছে

উপরে