ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬


খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্পেনে বিএনপির প্রতিবাদসভা অনুষ্ঠিত

২০১৯ জুন ২৬ ১৫:১৩:০৬

বিজনেস আওয়ার ডেস্ক : বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি স্পেন শাখার উদ্যোগে প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় (২৫ জুন) রাতে মাদ্রিদের একটি রেস্তোরাঁয় এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বিএনপি স্পেন শাখার সভাপতি খোরশেদ আলম মজুমদার। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএইচ সোহেল ভূঁইয়ার পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রুবেল সামাদ।

সভায় স্বাগত বক্তব্য দেন ফ্রান্স যুবদলের সাংগঠনিক সম্পাদক শাওন আহমেদ। অন্যদের মধ্যে বক্তব্য দেন মোজাম্মেল হক, সুহেল আহমদ শামসু, রমিজ উদ্দিন, নাজমুল ইসলাম নাজু, হেমায়েত খান, আকবর শেঠ, ছায়েদ মিয়া, ছালাউদ্দিন, কামরুল ইসলাম ও আজহার মিয়া।

এসময় উপস্থিত ছিলেন মিল্টন ভূঁইয়া কচি, আবু জাফর রাসেল, সৈয়দ মাছুদুর রহমান নাছিম, শামীম আহমেদ, ইউনুছ আলী, জাকির চৌধুরী প্রমুখ।

সভাপতির বক্তব্যে খোরশেদ আলম মজুমদার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক প্রতিহিংসার বশে কারাগারে আবদ্ধ করে রাখা হয়েছে অভিযোগ করে অবিলম্বে তার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবি জানান।

তিনি প্রবাসে বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে খালেদা জিয়ার মুক্তির জন্য নিজ নিজ অবস্থান থেকে আন্দোলন করারও আহ্বান জানান।

বিজনেস আওয়ার/২৬ জুন, ২০১৯/এ

উপরে