ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬


শেষ হলো বিপ্রপার্টি সেবা সপ্তাহ-২০১৯

২০১৯ জুন ৩০ ১৯:১৭:০২

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ সম্প্রতি উত্তরায় শেষ হয়েছে বিপ্রপার্টি সেবা সপ্তাহ-২০১৯। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে সেবা সপ্তাহ-২০১৯ আয়োজন করে দেশের এক নম্বর রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডট কম। সেবা সপ্তাহ চলাকালীন সময়ে প্রতিষ্ঠানটি বিনামূল্যে গ্রাহকদের বিভিন্ন সেবা প্রদান করেছে।

বিপ্রপার্টি উত্তরা মার্কেটপ্লেসে (খান টাওয়ার, প্লট ১৪-১৬, সোনারগাঁ জনপথ রোড, সেক্টর ১১, উত্তরা, ঢাকা) গত ২২ জুন এই সেবা সপ্তাহ শুরু হয়, যা শেষ হয়েছ ২৭ জুন।

উত্তরায় বাসা, অফিস বা যেকোনো ধরণের প্রপার্টি ভাড়া বা বিক্রির জন্য গ্রাহকরা বিপ্রপার্টির প্ল্যাটফর্ম ব্যবহার করতে পারেন। সেবা সপ্তাহ-২০১৯-এ গ্রাহকরা বিনামূল্যে যেসব সেবা পেয়েছেন: নতুন প্রপার্টি ক্রয়-বিক্রয়ে প্রপার্টি এক্সপার্টদের পরামর্শ, জমি বা প্রপার্টির দলিল বা কাগজের বিষয়ে দক্ষ ও অভিজ্ঞ লিগ্যাল টিমের পরামর্শ এবং হোম লোন ও ফিন্যান্সিয়াল কনসালটেন্সি। তবে লিগ্যাল ডকুমেন্ট ভেরিফিকেশন বা প্রপার্টি সংক্রান্ত আইনি পরামর্শের জন্য যেকেউ বিপ্রপার্টির উত্তরা অফিস ভিজিট করতে পারেন।

ছয়দিনব্যাপী এই আয়োজনে ছিল প্রপার্টি নিয়ে আগ্রহী মানুষের ভিড়। তবে সাপ্তাহিক ছুটির দিন থাকায় সবচেয়ে বেশি মানুষের সমাগম ছিল সেবা সপ্তাহের প্রথম ও শেষ দিনে। আগত মানুষের বেশিরভাগেরই আগ্রহ ছিল বিভিন্ন প্রপার্টি সম্পর্কে অভিজ্ঞ অ্যাডভাইজারদের পরামর্শ এবং উত্তরাতে ফ্ল্যাট-অ্যাপার্টমেন্টসহ অন্যান্য প্রপার্টি ক্রয়ের বিষয়ে।

সেবা সপ্তাহের বিষয়ে বিপ্রপার্টির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, ‘সুপরিকল্পিত নগরায়নের এক দৃষ্টান্ত উত্তরা। চমৎকার সাজানো গোছানো উত্তরায় জনসংখ্যার ঘনত্ব যেমন বাড়ছে, তেমন সম্প্রসারণও হচ্ছে এলাকাটি। বাসা কিংবা অফিস বা যেকোনো ধরণের প্রপার্টি ভাড়া বা বিক্রির জন্য উত্তরা এখন খুবই সম্ভাবনাময় এলাকা। তাই দেশের এক নম্বর রিয়েল এস্টেট মার্কেটপ্লেস হিসেবে বিপ্রপার্টি ডট কম সেবা সপ্তাহ আয়োজন করেছে। এ ধরনের আয়োজনে আমরা গ্রাহকদের কাছ থেকে বিপুল সাড়া পেয়েছি।’

বিজনেস আওয়ার/৩০ জুন,২০১৯/আরআই

উপরে