ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬


বিদ্যালয় দপ্তরীর হাত-মুখ বাঁধা মরদেহ উদ্ধার

২০১৯ জুলাই ১০ ২২:১২:৪১

বিজনেস আওয়ার (টাঙ্গাইল প্রতিনিধি): টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ছিলিমপুর ইউনিয়নের সুবর্ণতলী গ্রাম থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শফিকুল আসলাম (৪০) দেলদুয়ার উপজেলার সুবর্ণতলী গ্রামের ইনছান আলীর ছেলে। সে একই গ্রামের খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ের দপ্তরী হিসেবে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) মানিক চন্দ্র দে জানান, আজ সকালে সদর উপজেলার সুবর্ণতলী গ্রামে এক হাত ও মুখ বাঁধা এক যুবকের মরদেহ পরে রয়েছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে এসে মরদেহটি দেখতে পাই। তবে পরিত্যক্ত ওই মরদেহটি সদর উপজেলার সুবর্ণতলী গ্রামের পাশে হলেও স্থানটি পড়েছে দেলদুয়ার উপজেলার ব্রাক্ষ্মনখোলা মৌজায়। এ কারণে আমরা পরিত্যক্ত মরদেহটি উদ্ধারের জন্য দেলদুয়ার থানা পুলিশকে সংবাদ পাঠাই। ওই সংবাদের পরে দেলদুয়ার থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল হক ভূইয়া জানান, কি কারণে আর কেন এই হত্যাকান্ড এ প্রসঙ্গে তাৎক্ষনিক ভাবে কিছুই বলা যাচ্ছেনা। তবে উদ্ধারের পর মরদেহটি ময়নাতদন্তের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের পর যুবকের মৃত্যু নিশ্চিতের বিষয়টি জানা যাবে। তবে মরদেহ উদ্ধারের পরই এ হত্যাকান্ডের রহস্য উৎঘাটনে তৎপরতা শুরু করেছেন থানা পুলিশ বলেও জানান তিনি।

বিজনেস আওয়ার/১০ জুলাই,২০১৯/আরআই

উপরে