ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬


রোহিতকে নিয়ে টিক-টক ভিডিও

২০১৯ জুলাই ১১ ১০:০৭:২৩

স্পোর্টস ডেস্ক : স্যান্টনার ও বোল্ট যখন ২৩৯ রানে থেমে মাঠ ছাড়ছিলেন ওল্ড ট্রাফোর্ডে তখন তুমুল হর্ষধ্বনি। পুরো স্টেডিয়ামটায় ভারতের সমর্থকদের উল্লাস।

তবে আধা ঘণ্টার মধ্যে সেই উল্লাস পরিণত হলো সুনসান নীরবতায়। ভারতের ইনিংসের শুরুতেই ছয় রানে তিন উইকেট নেই। সে ধারাবাহিকতায় ৯২ রানে ছয় উইকেট হারিয়ে বসে ভারত।

এই অবস্থা থেকেও ঘুরে দাঁড়িয়েছিল দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। সপ্তম উইকেট জুটিতে মহেন্দ্র সিং ধোনি ও রবিন্দ্র জাদেজা অসাধারণ পার্টনারশিপ গড়ে দলকে জয়ের একেবারেই কিনারায় নিয়ে গিয়েছিলেন।

কিন্তু শেষ পর্যন্ত পারেননি তারা, ১৮ রানে হেরে শেষ চার থেকেই বিদায় নেয় কোহলিরা। আর নিউজিল্যান্ড টানা দ্বিতীয়বার ফাইনালে ওঠে।

তবে চলমান বিশ্বকাপে জাদেজা ব্যক্তিগত দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে ৫৯ বলে ৭৭ এবং ধোনি ৭২ বলে ৫০ রান করে দারুণভাবে আশা জাগিয়েছিলেন।

কিন্তু শেষ পর্যন্ত দলকে জয়ের উল্লাসে মাতিয়ে তুলতে পারেননি তারা। আট রানের ব্যবধানে ধোনি ও জাদেজা দুইজনেই সাজঘরে ফিরে গেলে ভারত আর পারেনি ফাইনালে উঠতে।

তবে খেলা শেষে ভারতীয় দলের কিছু দুঃখের মুহূর্ত নিয়ে অনেকে দুঃখ পাচ্ছেন। আবার অনেকে এসব নিয়ে করছে তামাশা। যেমন রোহিত শর্মার একটি ভিডিও এরইমধ্যে অনেকে টিক-টক বানিয়ে ফেলেছে।

বিজনেস আওয়ার/১১ জুলাই, ২০১৯/এ

উপরে