ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬


দলে জাগরণ সৃষ্টি করতে হবেঃ ঝিনাইদহের মেয়র

২০১৯ জুলাই ১৫ ২০:০৫:০৭

বিজনেস আওয়ার (ঝিনাইদহ প্রতিনিধি): দীর্ঘ এক যুগ পর ঝিনাইদহ পৌর ও থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার শহরের কুটুম কমিউনিটি হলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহে পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ,কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের যুগ্ম-সাধারন সম্পাদক ও ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।

সাইদুল করিম মিন্টু বলেন, আওয়ামীলীগ যখন ক্ষমাতার বাইরে থাকে তখন দল বেগবান হয়। আর যখন ক্ষমতায় থাকে তথন একটু গতি কমে যায়। তাই দলে নতুন করে জাগরণ সৃষ্টি করতে সম্মেলনের আয়োজন করা হয়। নতুন নেতা নির্বাচিত করা হয়। আওয়ামীলীগ শুধু রাজনৈতিক দল নয়, আওয়ামীলীগ একটি অনুভূতি। আমি আওয়ামীল পরিবারের সদস্য হয়ে নিজেকে গর্বিত মনে করি। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ঝিনাইদহ পৌর ও থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন নেতৃত্বের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালি করতে হবে।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও হরিণাকুন্ডু থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম,ঝিনাইদহ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম বিশ্বাস ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সরোয়ার জাহান বাদশা।

সম্মেলনে আরো আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম.আব্দুল হাকিম, জেলা আওয়ামীলীগের প্রচার সমাপাদক মোঃ মন্জুর পারভেজ তুষার, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান আনিসুর রহমান খোকা, হরিনাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসাইন, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক মতিয়ার রহমান, জেলা শ্রমিক লীগেন আহবায়ক আব্দুল হান্নান,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান
উজ্জ্বল, নবনির্বাচিত সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওবাইদুর রহমান ঝন্টু, প্রচার সম্পাদক খাঁন জাহান আলী, জেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক আরাফাত আব্দুল্লাহ এপি প্রমূখ।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে সর্বসন্মতি ক্রমে ঝিনাইদহ সদর থানা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটিতে ওবাইদুর রহমান ঝন্টুকে সভাপতি ও ওহিদুজ্জামান উজ্জ্বলকে সাধারন সম্পাদক। এবং পৌর স্বেচ্ছাসেবক লীগের অমিয় মজুমদার অপুকে সভাপতি এবং মনিরুজ্জামান ফয়সালকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। আগামী তিন বছরের জন্য এ কমিটি দায়িত্ব পালন করবে। আগামী কয়েক সপ্তাহের মধ্যে পুর্নাঙ্গ কমিটির নাম ঘোষনা দেয়া হবে বলে জানান।

বিজনেস আওয়ায়/১৫ জুলাই/ আরআই

উপরে