ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬


ফরিদপুরে ট্রাক খাদে, নিহত ২

২০১৯ জুলাই ২০ ১১:১৬:১৫

বিজনেস আওয়ার প্রতিবেদক (ফরিদপুর) : ফরিদপুরে ট্রাক খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত পাঁচজন। শনিবার (২০ জুলাই) সকাল ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের শিবরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সদর থানার এসআই সোহান মিয়া জানান, পণ্যবাহী ট্রাকটি ঢাকা থেকে ফরিদপুর যাচ্ছিল। পথে ঢাকা-খুলনা মহাসড়কের শিবরামপুর এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত হন কমপক্ষে পাঁচজন।আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল বলেন, ঢাকা থেকে পিরোজপুরগামী একটি ট্রাক আজ ভোররাতে ঢাকা-খুলনা মহাসড়কের ধুলদীতে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়।

শ্রমিকরা উল্টে যাওয়া ট্রাকের মালামালের নিচে চাপা পড়েন। পরে ট্রাক সরিয়ে তাদের উদ্ধার করা হয়। এ ঘটনায় দুই শ্রমিক ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও বলেন, গুরুতর আহত অবস্থায় আরও পাঁচ জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দুই শ্রমিকের মরদেহ কানাইপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজনেস আওয়ার/২০ জুলাই, ২০১৯/এ

উপরে