ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬


ফাঁসির আসামি আসিফ আকবর!

২০১৯ জুলাই ২০ ১৫:০০:২২

বিনোদন ডেস্ক : বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের ফাঁসির সাজা হয়েছে! কী এমন অপরাধ করলেন তিনি যার কারণে ফাঁসির আসামি হতে হলো তার। কবে এমন মামলায় জড়ালেন বা কবে এই মামলার রায় হয়েছে?

এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে আসিফ ভক্তদের মনে। তবে এটি বাস্তবে ঘটেনি। এবার একটি মিউজিক ভিডিওতে ফাঁসির আসামির চরিত্রে দেখা যাবে জনপ্রিয় এই গায়ককে।

বর্তমানে গাজীপুরের কালিয়াকৈরের একটি শুটিং বাড়িতে এই গানের দৃশ্যধারণ করা হচ্ছে। গতকাল আসিফ আকবর সেখান থেকে দুইটি ছবি প্রকাশ করেছেন। সেখানে একটি ছবিতে অভিনেত্রী নিমা রহমানের সঙ্গে দেখা গেছে।

আর বাকীটিতে দেখা গেছে ফাঁসির মঞ্চে দাড়িয়ে আছেন আসিফ। সেখানে সেলফিও তুলছেন। ফেসবুকে আসিফ আকবর লিখেছেন, ফাঁসির আগে ম্যাজিষ্ট্রেট সাহেবের অনুমতি সাপেক্ষে একটি সেলফি। সেখানে তিনি পোষ্টটি সিরিয়াসলি না নিতেও অনুরোধ জানিয়েছেন।

জানা গেছে, 'আমার বিশ্বাস' শিরোনামের গানের মিউজিক ভিডিওর দৃশ্যে ফাঁসির আসামির চরিত্রে ধরা দেবেন এই গায়ক। গানটি লিখেছেন ইথুন বাবু, সুর ও সঙ্গীতায়োজন করেছেন কিশোর।

মিউজিক ভিডিওর ডিওপি হিসেবে রয়েছেন লিটন হাওলাদার। ভিডিওটির কাহিনী চিত্রনাট্য ও পরিচালনা করছেন ফেরারী ফরহাদ।

আসিফ আকবর গত বছর ঘোষণা দিয়েছিলেন ১০০ গান প্রকাশ করবেন। সে কথা তিনি রেখেছেন। চলতি বছরের শুরুতে ১৩০ গান প্রকাশের ঘোষণা দেন এই গায়ক। এরইমধ্যে অর্ধেকের বেশি গান প্রকাশ হয়েছে।

মুক্তির অপেক্ষায় আছে আরো ১৬ গান। সেই ১৬ গানের একটি 'আমার বিশ্বাস'। এই ১৬ টি গান এক মাসের মধ্যেই প্রকাশ করতে চান আসিফ।

আগামী কয়েকদিনে মুক্তির অপেক্ষায় থাকা গানগুলোর মধ্যে রয়েছে- তোর কারণে সন্ধ্যা নামে, একটু ভালো থাকতে চাওয়ার জন্য, ওরে আমার মন, মায়ার চান্দে, সুখের সময় বন্ধু, ও পরানের পাখি, রক্ত, কতবার বলেছি তোকে, আমি তুমিময়, দেবসাস, কি ছিল ভুল, টোল পড়া দুই গাল, লাল টিপ ও চোখের কিনারে।

গানগুলো আর্ব এন্টারটেইনমেন্ট, সিডি চয়েজ, ধ্রুব মিউজিক ষ্টেশন, এস এস মিউজিক ক্লাব ও ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত হবে।

এর বাইরে ঈদে প্রকাশিত হবে ‘গহীনের গান’ নামের পূর্ণ দৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম। বাংলাঢোল প্রযোজিত এই ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আসিফ।

বিজনেস আওয়ার/২০ জুলাই, ২০১৯/এ

উপরে