ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬


জবিতে ছাত্রলীগের সম্মেলন

২০১৯ জুলাই ২০ ১৮:৩৩:২৬

বিজনেস আওয়ায় প্রতিবেদকঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সম্মেলন শুরু হয়েছে। শনিবার (২০ জুলাই) দুপুর ৩টায় ক্যাম্পাসের বিজ্ঞান অনুষদে এই সম্মেলন শুরু হয়েছে। সম্মেলনের উদ্বোধন করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো. রেজাওয়ানুল হক চৌধুরী শোভন ।

জবি শাখা ছাত্রলীগের দ্বিতীয় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি । অনুষ্ঠানে প্রধান বক্তা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট কাজী নজীবুল্লাহ হীরু, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, নজরুল ইসলাম বাবু এমপিসহ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক শীর্ষ নেতারা।

জবিতে ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তার পাশে বসা উপাচার্য, অন্য অতিথি ও ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতারা।

সম্মেলন উপলক্ষে ভোর থেকে ক্যাম্পাসে উপস্থিত হতে শুরু করেন পদপ্রত্যাশীদের সমর্থক ও পুরান ঢাকার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। ফলে জবি ও এর আশেপাশের এলাকায় ব্যাপক জনসমাবেশ ঘটেছে।

বিজনেস আওয়ায়/২০ জুলাই/আইআর

উপরে