ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬


বায়ার্ন মিউনিখের বিপক্ষে রিয়ালের হার

২০১৯ জুলাই ২১ ১২:২০:১২

স্পোর্টস ডেস্ক : প্রাক্‌-মৌসুম প্রীতি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। অবশ্য এ হার নিয়ে খুব বেশি চিন্তিত নন রিয়াল কোচ জিদান।

দলকে পুনর্গঠনের মধ্য দিয়ে নিয়ে যাচ্ছেন ফরাসি এ কোচ। রদ্রিগো, লুকা জোভিচ, ফারল্যান্ড মেন্ডিদের এ ম্যাচ দিয়ে অভিষেক হয়েছে রিয়ালের জার্সিতে।

প্রাক্‌-মৌসুমে রিয়ালের প্রথম এ ম্যাচে অভিষেক ঘটেছে এডেন হ্যাজার্ডেরও। ৫০ নম্বর জার্সি পরে মাঠে নেমেছিলেন বেলজিয়াম তারকা।

ম্যাচের ১৫ মিনিটে গোল হজম করে রিয়াল। বায়ার্নকে এগিয়ে নেন তলিসো। তার আগে অবশ্য দুটি চমৎকার গোলের সুযোগ পেয়েছিল রিয়াল। যার একটিতে বাধা হয়েছিলেন বায়ার্ন গোলকিপার ম্যানুয়েল নয়্যার। আরেকটি সুযোগ নিজেই নষ্ট করেন বেনজিমা।

দ্বিতীয়ার্ধে আরও ৫টি পরিবর্তন এনে আক্রমণে আরও ধার বাড়ায় বায়ার্ন। সেখান থেকে দুই বদলি খেলোয়াড়ের ওপর ভর করেই জয়ের দেখা পায় তারা। ৬৭ মিনিটে একটি গোল করেন রবের্ত লেভানদোস্কি, ৬৯ মিনিটে নাবরি পরে ব্যবধান বাড়িয়ে নেন আরও।

৮৪ মিনিটে অবশেষে একটি সান্ত্বনা সূচক গোল পায় রিয়াল। গোলটি করেন রদ্রিগো। তার আগে অবশ্য লাল কার্ড দেখে মাঠ ছেড়ে বেরিয়ে যান বায়ার্নের বদলি গোলকিপার উলরাইখ।

বিজনেস আওয়ার/২১ জুলাই, ২০১৯/এ

উপরে